জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঠাকুরগাঁওয়ের হরিপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১১ জানুয়ারী (শনিবার) মুজিববর্ষ উদ্যাপন উপলক্ষে সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়ে উপজেলার প্রধান প্রধান সরক গুলি প্রদক্ষিন করে একই স্থানে এসে মিলিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার আঃ করিমের সভাপত্বিতে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হাসান, আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নগেন কুমার পাল, থানা অফিসার ইনচার্জ আমিরুজ্জামান, কৃষি অফিসার নইমুল হুদা সরকার, মৎস্য অফিসার কাউসার হোসেন, প্রধান শিক্ষক জামাল উদ্দীন, প্রাথমিক শিক্ষা অফিসার আজিজার রহমান, ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম পুষ্প প্রমুখ। জাতীয় কর্মসুচির সাথে সম্বনয় রেখে দিনব্যাপি বিভিন্ন কর্মসুচি পালন করা হয়।

উল্লেখ যে, গত ১০ জানুয়ারী (শুক্রবার) বিকাল ৩টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস সারাদেশে একযোগে মুজিববর্ষের ক্ষণগণনার শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই ধরাবাহিকতায় হরিপুর উপজেলা প্রশাসনের উদ্যেগে জাতীয় পর্যায়ের কর্মসূচিটি বড় পর্দায় প্রদর্শনসহ বিভিন্ন কর্মসূচি পালন হয়েছে।