rumpa justice

নিজস্ব প্রতিনিধি
স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পাকে হত্যার প্রতিবাদে ও হত্যাকাণ্ডের সাথে জড়িতদে বিচারের দাবিতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে মানববন্ধন করে ছাত্র অধিকার পরিষদ, নারায়ণগঞ্জ জেলা। রবিবার সকাল ১০ টায় চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে মানববন্ধন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও, শহীদ মিনারের সামনের রাস্তায় সংস্কারকাজ চলায় তারা প্রেসক্লাবের সামনে মানব মানববন্ধন করেন।

সে সময় রুম্পার হত্যার রহস্য উদঘাটন করে হত্যাকারীদের বিচারের আওতায় নিয়ে আসার দাবি জানানো হয়। সে সময় বক্তারা বলেন বিচারহীনতার সংস্কৃতির কারনেই বারবার হত্যাকাণ্ডের মতো ঘটনা ঘটছে।

ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জান্নাত ইসলাম বলেন, নারীর ক্ষমতায়নের যুগেও নারীর কোন নিরাপত্তা নেই। তিনি মনে করেন বিচারহীনতার সংস্কৃতি থেকে বেড়িয়ে না আসলে আগামী প্রজন্মের কাছে মুখ দেখানো যাবেনা। এসম উপস্তিত ছিলেন ছাত্র অধিকার পরিষদ এর কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এপি এম সোহেল, মিনা আল আমিন সহ জেলা শাখার যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হাসান,উম্মে হাবিবা, আলিফা,কেয়া, ইমতিয়াজ, ইফতেখার, ইফতি,নওফেল হাসান মায়াব্বিজ,কালাম প্র্রমুখ। মানব বন্ধনে সঞ্চালনা করেন জেলা কমিটির যুগ্ম আহবায়ক খান শাহরিয়ার কবির ফয়সাল।