নিজস্ব প্রতিবেদক: ফেনী কলেজের সাবেক ভিপি, বীর মুক্তিযোদ্ধা, ফেনী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, ফেনী জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি, স্বাধীন বাংলাদেশ ছাত্র সংগ্রাম পরিষদ ফেনী জেলার আহ্বায়ক, ফেনী জেলা জাসদ (ইনু) সাবেক সভাপতি, নতুন প্রজন্ম পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি, ঢাকাস্থ ফেনী গুনীজন ও মুক্তিযোদ্ধা মূল্যায়ন পরিষদের সভাপতি, সাংবাদিক, কলামিষ্ট, সমাজসেবক ও শিক্ষাবিদ অধ্যক্ষ আবু তাহের ভূইঁয়ার ১২ই নভেম্বর (মঙ্গলবার) ১১তম মৃত্যুবার্ষিকী।

২০০৮ সালের এই দিনে তিনি চিকিৎসারত অবস্থায় ঢাকার এ্যাপোলো হাসপাতালে মৃত্যুবরন করেন। উল্লেখ্য তিনি দৈনিক স্বদেশ প্রতিদিনের যুগ্ম সম্পাদক, সাবেক ছাত্র নেতা, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য, ড. সাজ্জাদ হোসেন চিশ্তী, নটরডেম ইউনির্ভাসিটির ইংরেজির প্রভাষক, লেখক ও সাহিত্য সামি হোসেন চিশ্তী ও সরকারী কর্মকর্তা মেহজাবিন আক্তার ডায়নার পিতা।

তার মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে ১২ই নভেম্বর (মঙ্গলবার) গ্রামের বাড়ীতে ও ঢাকার রামপুরায় বাদ মাগরিব মিলাদ মাহফিল এবং কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়েছে। মাহফিলে মরহুমের পরিবারের পক্ষ থেকে সকলকে আমন্ত্রন জানানো হয়েছে।