রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন

আবারও ইনজুরিতে নেইমার

Reporter Name
  • Update Time : সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯
  • ১০৮৮ Time View

ব্রাজিলকে রুখে দিয়েছে দক্ষিণ আফ্রিকার দল নাইজেরিয়া। রোববার সিঙ্গাপুরে প্রীতি ম্যাচে জয়বঞ্চিত রাখে আফ্রিকার এই দলটি। তবে, জয়ের চেয়ে সমর্থকদের হতাশা বাড়িয়ে দিয়েছে নেইমারের চোট। মাঠও ছেড়ে যান পিএসজির এই সুপারস্টার।

গত জুলাইয়ে ঘরের মাঠে কোপা আমেরিকা জয়ের পর হঠাৎ যেন খেই হারিয়ে ফেলেছে ব্রাজিল। টানা চার ম্যাচে জয়হীন পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। ৩ দিন আগে সেনেগালের সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল ব্রাজিল। সেই হতাশা টাটকা থাকতেই আবার হোঁচট খেল তিতের দল।

শুরুতে নেইমারকে হারানোর পরও দারুণ আক্রমণাত্মক ফুটবল খেলেছে ব্রাজিল। কিন্তু নাইজেরিয়ার গোলকিপার ফ্রান্সিস যেন হয়ে উঠলেন চীনের প্রাচীর। দ্বিতীয়ার্ধে শুরুতে সমতা ফিরিয়ে শেষটা ভালো করার সম্ভাবনা জাগিয়েছিল তিতের শিষ্যরা। ব্রাজিল এগিয়ে যেতে পারত শুরুতেই। একটুর জন্য শট লক্ষ্যে রাখতে পারেননি রবার্তো ফিরমিনো। কিছুক্ষণ পর বড় এক ধাক্কা খায় ব্রাজিল। বেশ কিছুক্ষণ ধরে হ্যামস্ট্রিং সমস্যায় ভুগতে দেখা যায় নেইমারকে। ১২ মিনিটে তাকে তুলে ফিলিপ্পে কুতিনহোকে নামান কোচ।

২৮ ও ৩০ মিনিটে আরও দুটি ভালো সুযোগ পেয়েছিল ব্রাজিল। কিন্তু সাফল্য মেলেনি। ৩৫ মিনিটে মিডফিল্ডার জো আরিবোর গোলে এগিয়ে যায় নাইজেরিয়া। ৪৮ মিনিটে ব্রাজিলকে সমতায় ফেরান কাসেমিরো। ৬০ মিনিটে কাসেমিরোর আরেকটি আক্রমণ পোস্টে প্রতিহত হলে হতাশা নিয়েই মাঠ ছাড়তে হয় ব্রাজিলকে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin