শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৪০ অপরাহ্ন

বিআরটিসি এগিয়ে যাচ্ছে : বিআরটিসি চেয়ারম্যান

Reporter Name
  • Update Time : রবিবার, ২৮ জানুয়ারি, ২০২৪
  • ৬৫ Time View

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) চেয়ারম্যান তাজুল ইসলাম বলেছেন, বিআরটিসি পরিবহন সেবায় নগর পরিবহন, এলিভেটেড এক্সপ্রেসওয়ে দিয়ে বিআরটিসি’র বাস সার্ভিস, পর্যটক বাস সার্ভিস, বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ লাইব্রেরি, আন্তর্জাতিক বাণিজ্য মেলায় শাটল বাস সার্ভিসসহ এবং ছাত্র-ছাত্রীদের হাফ ভাড়ায় পরিবহন সেবা চালু রেখেছে। সবার সহযোগিতায় এখন এগিয়ে যাচ্ছে বিআরটিসি।

আজ রবিবার বিআরটিসি প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে ২৯৭তম পর্ষদ সভা অনুষ্ঠিত হয়। পর্ষদ সভায় সভাপতির বক্তব্য দেন বিআরটিসি’র চেয়ারম্যান।

সভায় আলোচ্য সূচি উপস্থাপন করেন এস, এম, কামরুজ্জামান, পরিচালক (প্রশাসন), বিআরটিসি। বিআরটিসি’তে অপারেটর (চালক) গ্রেড-সি পদে নিয়োগের জন্য পাবলিক সার্ভিস ভেহিক্যাল (পিএসভি) শিথিলকরণ এবং কন্ডাক্টর-ডি (কাউন্টারম্যান) শূন্য পদে জনবল নিয়োগে বিআরটিএ কর্তৃক কন্ডাক্টর লাইসেন্স ব্যতীত আবেদন গ্রহণসহ নিয়োগের অনুমতি প্রদান বিষয়ে আলোচনা করা হয়েছে। এছাড়াও গাড়ি মেরামতের ব্যয় প্রয়োজন অনুযায়ী বরাদ্দ প্রদান এবং আইসিডব্লিএস এর টায়ার (রিট্রেডিং প্ল্যান্ট) চালু করার বিষয়ে আলোচনা হয়েছে।

কক্সবাজার, পটুয়াখালী (কুয়াকাটা) ও ব্রাহ্মণবাড়িয়া বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন ও ‘বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন পাবলিক স্কুল’ এর সংস্কার বাবদ অর্থ বরাদ্দের বিষয়টি গুরুত্বের সাথে বিবেচনা করা হয়েছে।

সভায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin