সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন

ফ্লেচার-মেহেদির রেকর্ডে প্লে-অফে খুলনা

Reporter Name
  • Update Time : শনিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৯৩ Time View

বিপিএলে বাঁচা-মরার ম্যাচে কুমিল্লাকে ৯ উইকেটে হারিয়ে প্লে-অফের টিকিট পেয়েছে খুলনা টাইগার্স। খুলনার জয় আর কুমিল্লার হারে টুর্নামেন্ট থেকে বিদায় নিশ্চিত হলো মিনিস্টার ঢাকার।

শনিবার মিরপুর শের ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ফাফ ডু প্লেসির সেঞ্চুরির কল্যাণে ১৮২ রানের সংগ্রহ পায় কুমিল্লা। ১৮৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ঝড়ো ব্যাটিং করে ১৮২ রানের রেকর্ড জুটি গড়েন মেহেদি হাসান ও আন্দ্রে ফ্লেচার। খুলনা জয় পায় ৯ উইকেটে।

১৮৩ রানের লক্ষ্যে খেলতে নেমে উড়ন্ত শুরু করে খুলনা টাইগার্স। দুই ওপেনার মেহেদি হাসান ও আন্দ্রে ফ্লেচার ঝড়ো ব্যাটিং করে ১৮২ রানের রেকর্ড জুটি গড়েন। ক্যারিয়ারে দ্বিতীয় সেঞ্চুরির দেখা পান ফ্লেচার।

 

৫৯ বলে এই শতকের দেখা পান ক্যারিবিয় এই ব্যাটার। শেষদিকে এসে মঈন আলীর শিকার হন মেহেদি হাসান। ৪ ছক্কা ও ৬ চারে ৪৯ বলে ৭৪ রানের দুর্দান্ত ইনিংস খেলে সাজঘরে ফেরেন এই ব্যাটার। এরপর ব্যাট করতে নেমেই এক রান নিয়ে দলকে জেতান সৌম্য সরকার। অপরপ্রান্তে থাকা ফ্লেচার ৬ ছক্কা ও ৬ চারে ৬২ বলে ১০১ রান নিয়ে অপরাজিত থাকেন।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে পারভেজ হোসেন ইমন ৭ রানে এবং মুমিনুল হক আউট হয়ে যান ৭ রান করে। ৩১ রানে দুই উইকেট পড়ার পর মাহমুদুল হাসান জয় এবং ডু প্লেসি মিলে জুটি গড়েন। ৪৮ রানের জুটি গড়ার পর বিচ্ছিন্ন হন দু’জন।

২৭ বলে ৩১ রান করে আউট হন মাহমুদুল হাসান জয়। মইন আলি আউট হন মাত্র ৮ রান করে। এর মধ্যেই ঝড় তোলা ডু প্লেসি আউট হন ৫৪ বলে ১০১ রান করে। ১২টি বাউন্ডারির সঙ্গে ৩টি ছক্কার মার মারেন তিনি।

মহিদুল ইসলাম অঙ্কন অপরাজিত থেকে যান ২০ রান করে। সুনিল নারিন অপরাজিত থাকেন ১ রানে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin