মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:০০ অপরাহ্ন

যোগীর হয়ে টুইট করলেই মিলবে দুই রুপি!

Reporter Name
  • Update Time : বুধবার, ২ জুন, ২০২১
  • ২৫৪ Time View

ভারতের উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সমর্থনে টুইট করলে মিলবে দুই রুপি। এ সংক্রান্ত একটি অডিও ভাইরাল হতেই বিতর্কে জড়িয়েছে যোগীর মিডিয়া টিম। বিতর্ক জোরালো হতেই যোগীর প্রচারের দায়িত্বে থাকা সংস্থাটি তাদের আইটি সেলের শীর্ষ পদে থাকা ব্যক্তিকে বরখাস্ত করেছে।

ভাইরাল হওয়া অডিওতে দুই ব্যক্তিকে নিজেদের মধ্যে আলোচনা করতে শোনা গেছে। তারা যোগীর সমর্থনে টুইট করা এবং তার জন্য রুপি দেওয়ার বিষয় নিয়ে আলোচনা করছিলেন।

বলা হয়েছে, যোগীর হয়ে টুইট করলে মিলবে দুই রুপি করে। অভিযোগ উঠেছে, যোগীর প্রচারের দায়িত্বে থাকা টিমের সদস্যরা এসব কথা বলছিলেন। সাবেক আইএএস সূর্যপ্রতাপ সিং ওই অডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

অডিও নিয়ে প্রচার সংস্থার প্রতিক্রিয়া মেলেনি। তবে তারা তাদের আইটি সেলের প্রধান মনমোহন সিংকে বরখাস্ত করেছে। আর শাস্তি মেলার পর মনমোহন তাৎপর্যপূর্ণ ভাবে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘হাজার জবাবের চেয়ে ভাল আমার নীরবতা। তা হয়তো অনেক প্রশ্নকে ঢেকে দেবে।’

এ বিষয়ে বিজেপি মুখপাত্র মণীশ শুক্লের দাবি, বিষয়টি একটি বেসরকারি সংস্থার অভ্যন্তরীণ ব্যাপার। এতে বিজেপি ও যোগীর কোনো যোগ নেই। তার যুক্তি, কোন সংস্থা কোন কর্মীকে বরখাস্ত করবে, সেটা তাদের নিজস্ব ব্যাপার।

যোগীর হয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচার চালাত একটি বেসরকারি সংস্থা। মনমোহন সেই সংস্থার কর্মী। কিন্তু কিছু দিন আগে মনমোহনের সংস্থাকে সরিয়ে প্রচারের দায়িত্ব দেওয়া হয় অন্য একটি সংস্থাকে। নতুন সংস্থাটি গোটা বিষয়টি সামলানোর চেষ্টা করছে। সেই সময়েই সামনে এসে গেল বিতর্কিত অডিও। যার জেরে বরখাস্ত হলেন পুরনো সংস্থার আইটি সেলের প্রধান।

সূত্র: আনন্দবাজার।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin