শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন

অবিবাহিত বুবলী কন্যা সন্তানের মা কিভাবে ?

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৭১৫ Time View

ঢাকাই সিনেমার নায়িকা শবনম বুবলি। ক্যারিয়ারের শুরুতেই শাকিব খানের সঙ্গে অভিনয় করে দর্শকপ্রিয়তা অর্জন করেন তিনি। এরপরে শাকিব খানের সঙ্গে তার নাম জড়িয়ে অনেক সমালোচনাও হয়েছে। এছাড়া অনেকদিন ধরেই ‘নিখোঁজ’ অভিনেত্রী।

তিনি ঠিক কোথায় আছেন, তা নিয়ে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে। তবে দু’একজন বুবলীর খোঁজ জানেন দাবি করে গণমাধ্যমের সামনে এলেও আসলে তারা যা বলছেন সেটি নিয়েও রয়েছে যথেষ্ট সন্দেহ।তারা বলেছেন, বুবলি ঢাকাতেই আছে। কিন্তু নায়িকার একটি সূত্র বলছে ভিন্ন কথা। সেখান থেকে জানা যায় বুবলি এখন সন্তানসম্ভাবা। সন্তান জন্মদানের উদ্দেশ্যেই বিদেশে পাড়ি জমিয়েছেন।

এজন্যই সিনেমা থেকে আপাতত ছুটি নিয়েছেন তিনি। শুধু তাই নয়, এও শোনা যায় বিদেশের মাটিতে কন্যা সন্তানের জন্মও দিয়েছেন তিনি। তবে এমন কথা শোনা গেলেও কোন সত্যতা এখনো পাওয়া যায়নি।তবে এই পরিপেক্ষিতে অনেক কানাঘুষাই চলে আসছে। কয়েকদিন আগে শাকিব খানের নিদের্শেই যুক্তরাষ্ট্র গিয়েছেন বলে খবর চাউর হয়েছিলো।

আর নায়িকার যাবতীয় দেখাশোনার দায়িত্বে রয়েছেন একজন ছোট পর্দার বাংলাদেশি নির্মাতা। যিনি শাকিব খানকে নিয়ে একটি চলচ্চিত্র নির্মাণ করবেন। যার ছবির নাম ইতোমধ্যে গণমাধ্যমে ঘোষিত।এদিকে, বুবলি যুক্তরাষ্ট্রে কিন্তু তার দেশের ফোন নম্বর খোলা কেন? এই প্রশ্নের জবাবে সূত্রটি জানায়, শাকিব খান যখন দেশের বাইরে থাকেন তখনো তার দেশের ফোন নম্বর বন্ধ পাওয়া যায় না।

অর্থাৎ রোমিং চালু থাকে। কৌশলগত কারণেই বুবলির ফোন নম্বর খোলা রাখা হয়েছে। অপু বিশ্বাস যেমন আড়ালে চলে গিয়েছিলেন, বুবলি তেমনই এখন আড়ালে। গণমাধ্যমকর্মীদের যেমন এড়িয়ে চলেছেন অপু বিশ্বাস, বুবলিও তেমনই এড়িয়ে চলছেন।বুবলি শেষ বার জনসমক্ষে আসেন গত ১২ ফেব্রুয়ারি। রাজধানীর এক রেস্তোরাঁয় ক্যাসিনো ছবির গানের শুটিংয়ে শেষবার অংশ নিয়েছিলেন শবনম বুবলি।

এরপর থেকে তিনি কোথায় আছেন কেউ সঠিকভাবে জানেন না। এমনকি ফের তাকে কবে দেখা যাবে তাও জানা যায়নি।তবে এত কথার পরেও একটা কথা থেকেই যায়- যা রটে তার কিছুটা হলেও ঘটে। এখন আসলেই কি অপু বিশ্বাসের মতো আড়াল ভেঙ্গে সন্তান নিয়ে হাজির হবেন বুবলি নাকি আবরো নায়িকা হয়েই নতুন ছবিতে নিজের অভিনয়ের দক্ষতা দেখাবেন? এই প্রশ্নের উত্তর সময়ই বলে দিবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin