শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন

১০ বছরের জেল হচ্ছে রিয়ার!

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৮০ Time View

বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীকে গেল মঙ্গলবার (৮ আগস্ট) গ্রেপ্তার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। গ্রেপ্তারের পর রিয়ার বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে এনসিবি। তার বিরুদ্ধে সুশান্তকে মাদক জোগানের অভিযোগ আনা হয়েছে।

এই অভিযোগ প্রমাণিত হলে ১০ বছর পর্যন্ত জেল হতে পারে রিয়ার। অভিনেত্রীর বিরুদ্ধে এনসিবির পাওয়া তথ্য-প্রমাণে সেই আশঙ্কাই প্রবল হচ্ছে। এনসিবির জিজ্ঞাসাবাদে রিয়া নিজেই স্বীকার করেছেন যে, তিনি সুশান্তের জন্য মাদক কিনতেন এবং জোগান দিতেন। পাশাপাশি এও দাবি করেন যে, তিনি নিজে কখনো মাদক নিতেন না।

মঙ্গলবার রাতে অভিনেত্রীর মেডিকেল পরীক্ষা হয়। তাতেও প্রমাণ হয়েছে যে, রিয়া মাদক নিতেন না। মাদক-যোগে এর আগে গত শুক্রবার রিয়ার ছোট ভাই শৌভিক চক্রবর্তীকে গ্রেপ্তার করে এনসিবি। তার পরই রিয়াকে পরপর তিনদিন জিজ্ঞাসাবাদ করে তারা। তৃতীয় দিনে ছোট ভাই শৌভিককে সামনে বসিয়ে জিজ্ঞাসাবাদ করতেই ভেঙে পড়েন রিয়া।

কবুল করে নেন, সুশান্তের জন্য তিনি মারিজুয়ানাসহ নানা ধরনের মাদকের জোগান দিতেন। এর আগে শুক্রবার রাতে মাদকের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে গ্রেফতার করা হয় রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীকে। এ ছাড়া গ্রেফতার রয়েছেন সুশান্তের সাবেক ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা ও কর্মচারী দীপেশ সবন্তক। ৯ সেপ্টেম্বর পর্যন্ত এনসিবির হেফাজতে তারা থাকবেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin