শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন

ধ’র্মী’য় কারণে মিডিয়াকে বিদায় জানানোর পর আবারও শু’টিংয়ে ফিরেছেন অ্যানী খান

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৬০ Time View

ধ’র্মী’য় কারণে ঘোষণা দিয়ে মিডিয়া ছেড়ে দেওয়া মডেল ও অভিনেত্রী এ্যানী খান সম্প্রতি হাসান জাহাঙ্গীর পরিচালিত ধারাবাহিক চা’পাবাজ’র শুটিং করেছেন।হাসান জাহাঙ্গীর জানান, তার নাটকের অসমাপ্ত কাজটাই তিনি শেষ করে দিয়েছেন। তবে তিনি উল্লেখ করেন,

কো’ভিড ম’হামা’রী শেষ হয়ে যাওয়ার পর এ্যানী খান গ্ল্যামার জগতে আবারও নিয়মিত হবেন। কিন্তু এ ব্যাপারে এ্যানী খানের কোনো বক্তব্য পাওয়া না গেলেও হাসান জাহাঙ্গীরের দৃঢ় মন্তব্য থেকে তা আপাতত বিশ্বাস করা যেতে পারে। তিনি মডেল অভিনেত্রী সুজানা জাফরের পর ঘোষণা দিয়েই মিডিয়া জগত ছেড়ে দিয়েছিলেন।

এর আগে অনেক ভালোমন্দ জীবন যাপন করার পর মিডিয়া জগত ছেড়ে দেন অভিনেত্রী নওশীন। তিনি এখন ধর্মকর্ম নিয়ে ব্যস্ত আছেন। বাস করছেন যুক্তরাষ্ট্রে। তারও আগে ধর্মকে আকড়ে ধরে চিত্রজগত ছেড়ে দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী শাবানা।

তিনিও যুক্তরাষ্ট্রেই বাস করছেন। বডিউডের কি’শোরী অভিনেত্রী জায়রা ওয়াসিমও অনেক সম্ভাবনাকে পাশে ঠেলে ধর্মীয় কারণেই ঝলমলে গ্ল্যামার জগত থেকে বিদায় নেন। শি’শুশিল্পী হিসেবে মিডিয়াতে কাজ শুরু করা এ্যানী খান ২৩ বছর পর মিডিয়া থেকে নিজেকে সরিয়ে নিলেন।

তিনি ফেসবুক লাইভে এসে বলেন, ‘এক বছর আগে থেকেই মনে হচ্ছিল, মিডিয়া থেকে দূরে সরে যাবো। চলতি বছরের জানুয়ারির ২৬ তারিখ থেকে নিজের মধ্যে সি’দ্ধান্তটা বেশি করে নাড়া দিতে থাকে। মার্চের ১৯ তারিখ শেষবার শুটিং করেছি। তারপর তো ক’রোনায় সবকিছু বন্ধ হলো।

কারও দ্বারা প্রভাবিত হয়ে নয় – এ সি’দ্ধান্ত আমার একান্তই ব্যক্তিগত। কারণ মৃ’ত্যুর পর আমার হিসেব আমাকেই দিতে হবে। তাই আত্মোপলব্ধি থেকেই আমি মিডিয়ার কাজ থেকে সরে যাচ্ছি।’ শাবানা চিত্রজগত ছেড়েছেন যখন তার হাতে কোনো কাজ ছিল না। পরে ফিরে এসে তিনি একটি ছবিও প্রযোজনা করেছেন।

সে ছবি ব্যবসায়িকভাবে ব্যর্থ হয়। উল্লেখ করার বি’ষয় হলো, ইলিয়াস কাঞ্চন, এটিএম শামসুজ্জামানসহ অনেকেই একাধিকবার করে ওমরাহ হজসহ হজ পালন করেছেন। তারা ফিরে আবারও আগের পেশায় যুক্ত হয়েছেন। তারা কখনোই ধর্ম ও পেশাকে একত্র করেননি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin