বুধবার, ০১ মে ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

কোহলির আরেকটি রেকর্ডে ভাগ বসালেন বাবর আজম

Reporter Name
  • Update Time : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ২৯৩ Time View

ক্রিকেট বিশ্বে সব সময়ই আলোচনা হয়ে থাকে বাবর আর কোহলির মধ্যে সেরা নির্বাচনে। অনেকের কাছে সেরা পাকিস্তানি বাবর আজম আবার অনেকের কাছে সেরা ভারতের বিরাট কোহলি। দুই চিরপ্রতিদ্ব›দ্বী দেশের দুই ক্রিকেটারের সেরার লড়ায়টাও বেশ রোমাঞ্চকর।

আন্তর্জাতিক ক্রিকেটে কোহলির অর্জনের থেকে। এখনো অনেক দুরেই বাবর আজম। তবে সময়ের সেরা ক্রিকেটার নির্বাচনে কোহলির সাথে টক্কর দিতে সক্ষম তিনি। কেননা কোহলির একের পর এক অর্জনে বাবর কখনো বা ভাগ বসাচ্ছেন আবার কখনো কোহলিকে ছাড়িয়ে যাচ্ছেন।

টি-২০ ক্রিকেটে দ্রুততম ১০০০ রানে কোহলিকে ছাড়িয়ে সবার উপরে নাম লিখিয়েছিলেন বাবর। বিশ্বের নাম্বান ওয়ান এই টি-২০ ব্যাটসম্যান এবার দ্রুততম ১৫০০ রানে কোহলি আর ফিঞ্চের রেকর্ডে ভাগ বসিয়েছেন। দুজনেই সমান ৩৯ ইনিংসে এই মাইলফলক স্পর্শ করেছিলেন।

আজ ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টি-২০ তে মুখোমুখি হয়েছে পাকিস্তান। এ ম্যাচে নিজের ৩৯তম ইনিংসে খেলতে নেমে আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে ১৫০০ রানের মাইলফলক স্পর্শ করেন বাবর। মাইলফলক থেকে মাত্র ২৯ রান দুরে থেকে আজ ব্যাটিংয়ে নামেন বাবর। ওপেনিংয়ে নেমে শুরু থেকেই আক্রমণাতœক হন পাকিস্তান অধিনায়ক।

ইনিংসের ৮ম ওভারের লুইস গ্রেগরির করা দ্বিতীয় বল ডিপ ব্যাকওয়ার্ড স্কয়ার ঠেলে দিয়ে ১ রান এ মাইলফলক স্পর্শ করেন বাবর। এরপর নিজের সেই ইনিংসকে ৫৬ রান পর্যন্ত নিয়ে যান বাবর। ৪৪ বলে খেলা এই ইনিংসে হাঁকান ৭ টি বাউন্ডারি। – দ্যা গ্যালারি, আমাদের সময়

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin