রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন

প্রবাসীর স্ত্রীর বাসায় পরকীয়া করতে এসে ধ’রা পু’লিশ সদস্য!

Reporter Name
  • Update Time : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ৩১৬ Time View

চট্টগ্রামের হাটহাজারীতে এক প্রবাসী স্ত্রীর সঙ্গে পরকীয়া করতে এসে জনতার হাতে ধ’রা পড়েন এক পু’লিশ সদস্য। বৃহস্পতিবার রাত ১টার দিকে হাটহাজারী পৌরসভার ইস্টার্ন আবাসিক এলাকায় এ ঘ’টনা ঘ’টে।

এ সময় স্থানীয় জনতা প্রবাসীর স্ত্রী ও পু’লিশ সদস্যকে মা’রধ’র করেন। বর্তমানে প্রবাসীর স্ত্রী চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে এবং পু’লিশ সদস্য উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন বলে জানা গেছে।

পরকীয়া করার অ’ভিযোগে জনতার হাতে আ’টক ওই পু’লিশ সদস্যের নাম রিমন চৌধুরী (২৪)। তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পু’লিশ লাইনে কর্মরত আছেন বলে থা’না পু’লিশ সূত্র নিশ্চিত করেছে।

স্থানীয়দের বরাত দিয়ে পু’লিশ জানায়, স্বামী মধ্যপ্রাচ্য প্রবাসী ওই নারী তার ৮ বছরের একটি কন্যাসন্তান ও ৫ বছরের একটি পুত্রসন্তান নিয়ে পৌরসভার ইস্টার্ন আবাসিক এলাকায় ভাড়া থাকেন।

দীর্ঘদিন যাবত মধ্যপ্রাচ্য প্রবাসীর স্ত্রীর সঙ্গে একই ইউনিয়নের ৬নং ওয়ার্ড এলাকার রসিক চৌধুরীবাড়ির নৃপতি চৌধুরীর পুত্র পু’লিশ সদস্য রিমন চৌধুরীর পরকীয়া চলছে।

বৃহস্পতিবার রাতে পু’লিশ সদস্য রিমন চৌধুরী ওই বাসায় যান। স্থানীয়রা বিষয়টি জানতে পেরে ওই নারীর স্বামী ও ভাসুরদের খবর দেন। এ সময় স্থানীয়রা প্রবাসীর স্ত্রীসহ অ’বৈধ প্রেমিককে উত্তম-মাধ্যম দেন। এছাড়া পর দিন সকালে ৯৯৯-এ হেল্প লাইন নম্বরে ফোন করে বিষয়টি অবহিত করেন।

হেল্প লাইনে খবর পেয়ে হাটহাজারী মডেল থা’নার এসআই ইউনুস মিয়া ও এএসআই জহির সঙ্গীয় ফোর্স নিয়ে ঘ’টনাস্থল থেকে ওই পু’লিশ সদস্য ও প্রবাসীর স্ত্রীকে উ’দ্ধার করে থা’নায় নিয়ে আসে।

এরপর প্রবাসীর স্ত্রীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে এবং পু’লিশ সদস্যকে উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে নিশ্চিত করেন এসআই ইউনুস মিয়া।

এদিকে ঘ’টনার স’ত্যতা নিশ্চিত করে হাটহাজারী মডেল থা’নার ওসি মুহাম্মদ মাসুদ আলম বলেন, পরকীয়ায় লিপ্ত থাকায় রিমন চৌধুরী নামে এক যুবক ও প্রবাসীর স্ত্রীকে পৌরসভার ইস্টার্ন আবাসিক এলাকা থেকে আনা হয়েছে। এ ঘ’টনায় কোনো পক্ষের কেউ অ’ভিযোগ দা’য়ের করেননি। তবে অ’ভিযোগ পেলে ত’দন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin