রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন

সাকিবের অনুশীলন নিয়ে বিশেষ পরিকল্পনা করছে বিকেএসপি

Reporter Name
  • Update Time : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ৩৬৮ Time View

ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পেয়ে আইসিসিকে না জানানোর কারণে সাকিবকে এক বছরের নিষিদ্ধ হয়েছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। যা শেষ হবে আগামী ২৮ অক্টোবর। ঠিক ওই সময় শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এদিকে বিসিবির চাই শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টে ম্যাচে খেলুক সাকিব আল হাসান।

সেই লক্ষ্য নিয়ে আগামী সপ্তাহ থেকেই বিকেএসপিতে অনুশীলনের নামবে বিশ্বসেরা অলরাউন্ডার। নিষেধাজ্ঞা থাকার কারণে বাংলাদেশ জাতীয় দলের কোনো কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে পারবেন না সাকিব আল হাসান। বিশেষ কারণে বিকেএসপিতে নিজ উদ্যোগে অনুশীলন করতে হবে তাকে। তবে সাকিবের অনুশীলনের জন্য বিশেষ পরিকল্পনা করছে বিকেএসপি।

দেশের একটি টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো: রাশীদুল হাসান বলেন, ‘দেশ-বিদেশে প্রচুর খেলা থাকায় অতীতে সাকিব বিকেএসপিতে তেমন সময় দিতে পারেনি। এবার তাকে আমরা পাচ্ছি। এখানকার সার্বিক উন্নয়নে কী করলে ভালো হয় সে মতামত আমরা তার কাছ থেকে নেব।

বেশ কিছুদিন আগে সাকিব আমাকে ফোন করে এখানে অনুশীলনের আগ্রহের কথা জানায়। যেহেতু এখনকার পরিবেশ খুব ভালো। আমরা তাকে বলেছি করতে। ২ সেপ্টেম্বর তার দেশে ফেরার কথা শুনেছিলাম। সে জানিয়েছে বিকেএসপিতে অনুশীলন শুরুর অন্তত এক সপ্তাহ আগে আমাদের জানাবে।’

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin