রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

নতুন উদ্যোমে আরো এগিয়ে যেতে চাই : সাকিব আল হাসান

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ২৮৮ Time View
Bangladesh's Shakib Al Hasan celebrates after the dismissal of Afghanistan's captain Gulbadin Naibduring the 2019 Cricket World Cup group stage match between Bangladesh and Afghanistan at the Rose Bowl in Southampton, southern England, on June 24, 2019. (Photo by Adrian DENNIS / AFP) / RESTRICTED TO EDITORIAL USE (Photo credit should read ADRIAN DENNIS/AFP/Getty Images)

২০০৬ সালে ৬ আগস্ট জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে ফরম্যাটের মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। দেখতে দেখতে সাকিব-আল-হাসান পার করে ফেলেছেন ১৪ টি বছর। এই ১৪ বছরের নিজেকে অন্য উচ্চতায় নিয়ে গিয়েছেন

সাকিব আল হাসান। ক্যারিয়ারের ১৪ বছরের বিভিন্ন সময়ের অংশ নিয়ে তৈরি করা একটি ডকুমেন্টারি ভিডিও সোমবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আপলোড করেছেন সাকিব আল হাসান। ভিডিও আপলোড করে ক্যাপশনে সাকিব লিখেছেন, ‘দেখতে দেখতে কেটে গিয়েছে অনেকগুলো দিন।

বিগত ১৪ বছরের প্রত্যেকটি দিনই আমার কাছে রোমাঞ্চকর একেকটি অভিজ্ঞতা। এমন দুর্দান্ত এক পথচলাই আমাকে দাঁড় করিয়েছে আজকের জায়গায়। আপনাদের সবার অকুণ্ঠ সমর্থন আর ভালোবাসাই আমাকে জুগিয়েছে পথ চলার অনুপ্রেরণা।

ক্যারিয়ারের ১৪তম বছর পূর্ণ করার দারুণ এই মুহূর্তে আমি ধন্যবাদ জানাতে চাই আপনাদের সবাইকে। আগামী দিনগুলোতে এগিয়ে যেতে চাই আরও নতুন উদ্যমের সাথে। ধন্যবাদ সবাইকে।’ বর্তমানে পরিবারসহ যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাকিব আল হাসান।

কিছুদিনের মধ্যেই দেশে ফিরে সেপ্টেম্বরে বিকেএসপিতে অনুশীলন শুরু করবেন তিনি ‌ সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৯ অক্টোবরের পর থেকে আবারও আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচে দেখা যেতে পারে সাকিব আল হাসানকে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin