শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন

পূর্ণিমার ১০ সেকেন্ডের ভিডিও নিয়ে নেট দুনিয়া তোলপাড়

Reporter Name
  • Update Time : সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ৩৪১ Time View

১৯৯৭ সালে নবম শ্রেণীতে পড়ার সময় তার অভিনীত ছবি ‘এ জীবন তোমার আমার’ মুক্তি পায়। আর এ ছবিটি ছিলো তার প্রথম ছবি। বলতে গেলে ‘এ জীবন তোমার আমার’ দিয়েই চলচ্চিত্র অঙ্গনে পা রাখেন তিনি। সুন্দর চেহারার অধিকারিণী এই অভিনেত্রী শুরুতেই অভিনয়ের সঙ্গ অসাধারণ শারীরিক সৌন্দর্য এর জন্য সবার মন জয় করে নেন।

মিস ডায়না ও কাল্লু মামা ছায়াছবিতে বেশ খোলামেলা পোশাকে হাজির হয়ে দর্শকদের নজর কাড়েন। ২০০৩ সালে মুক্তি পায় তার সব থেকে সফল ছবি মতিউর রহমান পানু পরিচালিত ‘মনের মাঝে তুমি’। এটি বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় বাংলাদেশের সবথেকে সফল ছবির মধ্যে অন্যতম।

২০০৮ সালে তার অভিনীত আরেকটি বাণিজ্যিক সফল ছায়াছবি ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ মুক্তি পায়। এই চলচ্চিত্রে অভিনয়ের জন্য মেরিল-প্রথম আলো পুরস্কার-এর তারকা জরিপ ও সমালোচক শাখায় শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনয়শিল্পী (নারী) বিভাগে মনোনীত হন। একই বছর তিনি মান্নার প্রযোজিত শেষ চলচ্চিত্র পিতামাতার আমানত-এ মান্নার বিপরীতে অভিনয় করেন।

চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি টিভি নাটকেও কাজ করেছেন। দীর্ঘ এই ক্যারিয়ারে মাঝে মধ্যেই আবার আলোচনায় স্থান করে নেন তিনি। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে সক্রিয় দেখা যায়।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ১০ সেকেন্ডের ভিডিও আপলোড করেন৷ যেখানে তাকে একটা গানের সঙ্গে ঠোঁট মেলাতে দেখা যায়। সেটাই রীতিমতো নেট দুনিয়া তোলপাড় করে ফেলেছে। অল্প সময়ে ভিডিওটি লক্ষাধিক মানুষ দেখে ফেলে।

পূর্ণিমার ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin