মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন

সিটি কলেজের ছাত্রী-শিক্ষকের সে`ক্স ভিডিও ফাঁ`স

Reporter Name
  • Update Time : রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ৪৯১ Time View

চলচিত্রের নায়িকাদের মত কুমি`ল্লা কোটবা`ড়ির সিটি স্কুল এন্ড কলেজের স্কুলে`র ইন`চার্জ (শিক্ষ`ক) ‘আবদুল কাইয়ু`ম’ নবম শ্রে`ণীর ছাত্`রীর সাথে যৌ`ন কেলে`ঙ্কা`রির ঘট“না ও ভি`ডিও ফাঁ`স হয়ে গেছে।

কুমি`ল্লা সিটি কলে`জের শিক্`ষক ভিডিও কে`লেঙ্কা`রির নিয়ে কুমিল্লা জু`ড়ে টক অব সিটিতে পরিনত হয়ে`ছে। এ শিক্ষক দী`র্ঘদিন ধরে ওই ছা`ত্রীর সাথে অ`বাধে যৌ`ন মেলা`মেশা করছেন।

ওই ছাত্রীকে বিয়ের আশ্বাস দিয়ে স্বা`মী স্ত্রী`র মত বসবাসও করছেন। এ ঘটনা `জানা`জানির পর কুমিল্লা সিটি স্কুল এন্ড কলে`জসহ অভি`ভা`বকদের মধ্যে তোলপাড় সৃষ্টি হয়েছে। কোচিংয়ের কথা

বলে ছাত্রীদে`রকে’মোবা`ইলে অ`শ্লী`ল ভি`ডিও দে`খিয়ে এবং প্রে`মের ফাঁ`দে ফেলে শা`রী`রিক স`ম্প`র্কের দৃশ্য গো`পনে ভি`ডিও করে তাদের ব্ল্যা`ক মে`ইল করে অবাধে অনৈ`তিক কা`জে মি`লিত হতে বা`ধ্য করতো।

ছাত্রী`কে বি`য়ের প্রতি`শ্র“তি দিয়ে লি`ভ টুগেদারের ঘট`না প্র`কাশ পাওয়া`য় নগ`রীতে চা`ঞ্চ`ল্যের সৃষ্টি হয়েছে কুমিল্লা জেলা জুড়ে। এ নিয়ে অভিভা`বকদের মধ্যে উৎকণ্ঠ ও তাদে`রকে ভাবিয়ে তুলেছেন।

সম্প্রতি সিটি স্কু`লের নবম শ্রেণীর ছাত্রী লিজা আক্তার ও আফরোজা আক্তারসহ ওই শি`ক্ষকের লালসার শিকার একাধিক ভুক্ত`ভোগী কর্তৃপক্ষসহ স্ব`রাষ্ট্রমন্ত্রী, পুলি`শের আই`জিসহ উ`র্ধ্বতন কর্তৃ`পক্ষের নিকট অভি`যোগ কর`লেও কোন ব্যব`স্থা গ্র`হণ ক`রেনি।

এর আগেও গত ১ অক্টোবর ২০১৫ সালে এক ছাত্রীর সাথে `কাজে করারও অভিযোগ উঠেছে। ওই ঘটনা ও গতকালের ঘটনাসহ সকল অ`প`ক`র্ম ঢাকতে সাং`বাদিক ও পুলি`শদের অর্থের মাধ্যমে ম্যানেজ করে আসার কারণে কোন ব্যবস্থা নেয়নি। এর কারণে দিন ওই ধ`র্ষ`ক আইবদুল কাইয়ুমের সাহস বেড়েই চলেছে এবং বেপরোয়া হয়ে উঠেছে।

শিক্ষার্থীরা ওই শিক্ষকের লালসার শিকার হচ্ছে প্রতিনিয়ত। কোচিং সেন্টার ছাড়াও তাদেরকে নিয়ে বাসা বাড়ি ও হো`টেলে পর্য`ন্ত গে`ছেন তেমন অভি`যোগও পাওয়া গেছে। গতকাল শনিবার সিটি স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষার্থী,

অভিভাবক ওই ভন্ড প্রতারক, নারী লোভী শিক্ষক আবদুল কাইয়ুমের বিচারের দাবিতে মানববন্ধন করেছে। এ ঘটনায় অভিভাবকদের মধ্যে উৎকণ্ঠা বিরাজ করছে। মানববন্ধনেও ভাড়াটিয়া সন্ত্রাসীদের মাধ্যমে ব`ন্ধ করার চেষ্টা করা হয়।

এদিকে ছাত্রী নি`র্যা`ত`নকারী ল`ম্পট শিক্ষককের বি`রু`দ্ধে শুরু হয়েছে সামাজিক আন্দোলন। একাধিক স্কু`ল ছা`ত্রীকে প্রেমের ফাঁ`দে ফেলে ধারণ করা নগ্ন ভিডিও চিত্র ও ছবির মাধ্যমে তৈরী পর্ণগ্রাফীর মুলহোতা লম্পট শিক্ষক এর সাথে জড়িতদের গ্রেফতার ও শা`স্তি`র দাবীতে কুমিল্লা সচেতন

নাগরিক সমাজের ব্যানারে মানব বন্ধন ও সড়ক অবরোধ করা হয়েছে। গতকাল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে ঘন্টাব্যাপী মানব বন্ধন ও সড়ক অবরোধ থেকে ল`ম্প`ট শি`ক্ষক গং’র `ও দৃষ্টা`ন্ত`মুলক শা`স্তির দাবী জানান মানববন্ধনকারীরা। ওই আবদুল কাইয়ুমের স`ন্ত্রা`সী বাহিনীরা গতকাল শনিবার মানব`বন্ধনেও বাঁধা প্রদান করেছেন।

খোঁজ নিয়ে জানা যায়, কোটবাড়ি সিটি কলেজটি জামায়াতের প্রতিষ্ঠান হিসেবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন। তবে আবদুল কাইয়ুমের কারণে দিন দিন শিক্ষার্থীর সংখ্যা কমে যাচ্ছে। শিক্ষকের এসব অ`নৈ`তিক ক`র্ম`কা`ন্ডের কারণে

অভিভাবকরা উৎকণ্ঠসহ তাদেরকে ভাবিয়ে তুলেছে। আবদুল কাইয়ুম কোচিং পড়ানোর সুবাদের স্কুলের একাধিক ছাত্রীর সঙ্গে প্রেমের স`ম্প`র্ক গড়ে তোলে। পরে এসব শিক্ষার্থীদের গো`পন ক`ক্ষে ডে`কে নি`য়ে মেলা`মেশা কর`তো এবং ন`গ্ন ভি`ডিও ধা`রণ ক`রতো।

পরে ন`গ্ন ভিডিও দে`খিয়ে দী`র্ঘদিন তার স`ঙ্গে মে`লা`মে`শা করতে বাধ্য করা হতো। এরই ধারাবাহিকতায় সম্প্রতি ওই স্কুলের এক ছা`ত্রী`কে ফাঁ`দে ফেলে তার সাথে আবদুল কাইয়ুম মেলামেশার ভিডিও প্রকাশ্যে আসলে ছাত্রীর অভিভাবকসহ সহপাঠীদের মধ্যে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়।

আবদুল কাইয়ুমের মো`বাইল ফো`নে ধা`রন করা বি`ভিন্ন ছা`ত্রীর স`ঙ্গে মেলা`মেশার শতশত ছবি ও গো`পন ক্যা`মেরায় ধা`রন করে ব্লে`ক`মেইল করা চে`ষ্টা চালায়। পরে শিক্ষ`কের এ অনৈ`তিক কর্ম`কা`ন্ড ফাঁ`স হওয়া `ছবি ছড়িয়ে পড়লে কোটবাড়িতথা জেলা জুড়ে শুরু হয় আলোচনা।

কলেজ শিক্ষক আসাদ সত্য`তা স্বী`কার করে বলেন-আমার সহকারী শি`ক্ষক আবদুল কাইয়ুবের বি`রু`দ্ধে একা`ধিক অভি`যোগ রয়েছে। অনেক শিক্ষার্থী তার বি`রু`দ্ধে একাধিক অভিযোগ করলেও কর্তৃ`পক্ষ কেন তার বি`রু`দ্ধে ব্যব`স্থা নেয়নি তা আমার বোধগম্য নয়।

ফারজান হোসেন ভূইয়া ও অভি ইসলামসহ দশম শ্রেণীর একাধিক শিক্ষার্থী জানান, স্কু`ল ছুটির পর শিক্ষা`র্থীদের জাপ`টে ধরা, শ্লী`লতা`হানী করা`সহ মারধরের অভি`যোগ করেন। ক`লেজ কর্তৃ`পক্`ষকে একাধিকবার অ`ভি`যোগ করলেও তারা কোন ব্য`বস্থা গ্রহ`ণ করেনি। সম্প্র`তি ওই শিক্ষ`কের লা`লসার শি`কার লি`জা আ`ক্তার ও আফরোজা আক্তার একা`ধিক অ`ভি`যোগ করেছেন।

কি`ন্তু তারা কোন ক`ণ্যপাত করেনি। এক ছা`ত্রী জানায়, স্যা`রের কাছে পড়`তে গে`লে তার মো`বা`ইলে রক্ষিত বি`ভিন্ন ন`গ্ন ছ`বি আমাদেরকে দেখায়। আমরা এসব ছবি না দেখতে চাইলে টিসি দিয়ে স্কুল থেকে তারিয়ে দেয়াসহ প`রীক্`ষায় ফে`ল ক`রিয়ে দেয়ারও হু`মকি দেন। পরে আমরা বাধ্য হয়ে অ`নৈ`তিক কর্ম`কা`ন্ডে জড়িয়ে পড়ি।

একটি সূত্র জানায়, সুসজ্জিত স্কুলের কক্ষে ছুটির পর কোচিং ক্লাস করাতো প্রতিনিয়ত। আবদুল কাইয়ুম শিক্ষ`কতার অন্তরালে নানা ধরনের অ`সামা`জিক কা`র্যক`লাপে জ`ড়িত থা`কার জ`ন্য ওই ক`ক্ষটি ভাড়া নিয়ে`ছিল। স্কু`লের অসং`খ্য ছা`ত্রীর আ`প`ত্তি`কর

ছবি মো`বাইলে ধা`রণ করেছিল। একাধিক ছা`ত্রীর ন`গ্ন ছ`বিও আছে তাতে। স্কুল ড্রে`স পরা অবস্থায় একাধিক `সাথে আপত্তিকর ছবি তুলেছে সে। এছা`ড়াও ওই শি`ক্ষক বে`ঞ্চে বসে থাকা কা`লীন সময়ে বি`ভি`ন্ন ছা`ত্রীর খুব কাছ থেকে বুকের ছবি তু`লেছে। এছাড়াও তার মে`মোরি কা`র্ডে দেশী বিদেশী পর্নো মু`ভি দিয়ে তা`দের`কে ব্লে`ক`মেইল ক`রা হ`তো।

সুত্রের দাবী, শিক্ষ`কের বাসায় মে`য়ে`দের ব্লা`ক মেইল করার সময় বি`ভি`ন্ন ধর`নের অ`স্ত্র নিয়ে মনো ভয় দেখা`তো। এ`ছাড়াও মে`য়ে`দের ঐ ভা`ড়া করা বা`সায় নি`র্যা`তন করার কা`জ`গু`লো মনো কর`তো বলে একাধিক ভু`ক্ত`ভো`গী জা`নিয়েছে।

১ অক্টোবর ২০১৫ইং তারিখে মোবা`ইলে অ`শ্লী`ল ভি`ডিও দেখিয়ে ওই ছা`ত্রীকে ব্লে`বমে`ইল করে তার সাথে অ`নৈ`তিক কর্ম`কা`ন্ডে জড়িয়ে পড়ে। তার গো`প`নে ভিডিও করে তাকে দেখিয়ে প্রতি`নিয়ত তার সাথে অ`নৈতিক ক`র্ম`কা`ন্ডের জন্য বা`সা বা`ড়িস`হ হো`টেলে নি`য়ে যে`তো ও ই শিক্ষ`ক আবদুল কাইয়ুম।

নাম প্রকাশে অনিচ্ছুক কোট`বাড়ি এলাকার এক বাসি`ন্দা বলেন, আ`মাদে`র আর কিছু বলার নেই। ওই শিক্ষ`ক খুব`ই খা`রা`প প্রকৃতির লোক। ওই শিক্ষকের বি`রু`দ্ধে অভি`যোগ আনা হ`চ্ছে তা`কে আমরা

সম্মান করতাম শি`ক্ষিত মানুষ হি`সাবে। কি`ন্তু এদের আসল চ`রিত্র এখন বের হয়ে এসেছে। এরা আসলেই নোংরা মানুষ। আবদুল কাইয়ুম স`র্ম্প`কে তিনি আরও বলেন, এরা স`মাজের কীট। এদের বি`চার হও`য়া উ`চিত।

কুমিল্লার একাধিক না`রী নে`ত্রী না`ম প্রকা`শে অ`নিচ্ছুক জানান- স`মাজের অব`ক্ষয় শে`ষ প`র্যন্ত যখন শি`ক্ষক নামের এসব নর`প`শু`দের গ্রাস করেছে তখন আর আ`শ্র`য়স্থল থাকল কোথায়? শি`ক্ষকে`র পো`ষা`কধা`রী

এজা`তীয় নর`পশু`দের যারা স্কুল`গামী কোম`লমতি মেয়ে শিশু`দের ট্রা`পে ফেলে ধ`র্ষ`ণ`স`হ তার ভি`ডি`ও চিত্র ধারণ করে তাদের বি`রু`দ্ধে সামা`জিক প্র`তিরো`ধ গড়ে তুলে সমাজ থেকে শুধু বহি`স্কারই নয় গ`ণ`ধো`লাই দিয়ে আইনে`র হাতে তুলে দে`য়া উচিত।

এসব হায়েনাদের ছেড়ে দিলে কোন না`রী বা শি`শুই নিরা`পদ থা`কতে পারে না। তিনি ক্ষো`ভ প্র`কাশ করে অবিলম্বে এই ধর্ষ`ক আ`বদুল কাই`য়ুমকে গ্রে`ফতার স`হ তার `যথা`যথ `পদক্ষেপ গ্রহণে অ`নুরোধ জা`নি`য়েছেন সং`শ্লিষ্ট প্র`শাসন ক`র্তৃপ`ক্ষের প্রতি।

বাংলাদেশ লি`গ্যাল এইড ট্রা`স্টে’র এক কর্ম`কর্তা বলেন, এ জা`তীয় অপ`রাধে অভি`যুক্ত অপ`রাধীর বি`রু`দ্ধে ফৌজাদারী দন্ড`বিধি ছা`ড়াও না`রী ও শি`শু নি`র্যা`তন দ`মন বি`শেষ আই`নের ধারা`য় মামলা হবে। তদ`ন্ত শে`ষে আদাল`তে চু`ড়া`ন্ত অভি`যোগপত্র

দা`খিল শেষে বিচার প্রক্রিয়া সম্পন্ন হবে। এতে দোষী সাব্যস্ত হলে আদালত `বি`রু`দ্ধে স`র্বোচ্চ শা`স্তি প্রদা`ন করতে পারেন। তবে সর্বা`গ্রে প্রয়ো`জন ভু`ক্ত`ভোগী বা সং`ক্ষু`ব্ধ`দের `পক্ষ থেকে যথা`যথ আ`ইনী প্র`ক্রি`য়ায় একটি মা`মলা দা`য়ের ক`রা।

সি`টি কলে`জের অধ্য`ক্ষ মোঃ আনোয়ার হোসেন বলেন, আবদুল কাইয়ুম `ছা`ত্রী`দের সাথে `অ`নৈতিক কর্মকান্ড ও ছাত্র`দের বি`ভি`ন্ন`ভা`বে অ`ত্যা`চার ও মারধর করতো। এ অভিযুক্ত শি`ক্ষক আ`বদুল কাইয়ুমের বি`রু`দ্ধে প্রয়োজনীয় ব্য`ব`স্থা গ্র`হণ করবো। গত ১ অক্টোবর ২০১৫ সালে অন্য আরেক ছা`ত্রীর সাথে অ`নৈ`তিক অভি`যোগ পা`ওয়া গে`ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin