শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন

এইমাত্র পাওয়া-সবাইকে কাঁদিয়ে চলে গেলেন সানাই মাহবুব

Reporter Name
  • Update Time : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ৩৫৩ Time View

হাস’পাতালে ক’রোনা’র সঙ্গে লড়া’ই করছেন ব’হুল আ’লো’চিত ও বি’তর্কি’ত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব। ঠিক এমন সময়েই এলো নতুন দুঃ’সং’বাদ।

সামাজিক যোগাযোগমাধ্যমে অ’শ্লী’তার অ’ভিযো’গে সাই’বার নি’রাপ’ত্তা প্রতি’ষ্ঠান ‘ওএলডি ম্যা’ক্সট্যা’ন’ এর পক্ষ থেকে সানাই মাহবুকের পেজ বন্ধের উদ্যোগ নেয়া হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় ‘ওএলডি ম্যাক্সট্যান’ এর ফেসবুক পেজে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

সেখানে বলা হয়েছে, বি’তর্কি’ত কণ্ঠশিল্পী নোবেলের ইউটিউব চ্যানেল ব’ন্ধ করার পর সানাইয়ের ফেসবুক পেজ ব’ন্ধের উদ্যোগ নেয়া হয়েছিল। কিন্তু পেজটি তখন আ’নপা’বলি’শড হওয়ায় তা স’ম্ভব হয়নি।

সানাইয়ের ব্যক্তিগত ফেসবুক পেজে প্রায় ১৫ লাখ ফলোয়ার রয়েছে। তার পেজটি ফেসবুক কর্তৃক ভেরিফায়েড করে ব্লু ব্যাজ সংযোজিত।বাংলাদেশি এই মডেল অনেকদিন ধরেই ফেসবুক পেজে অ’শ্লীল ছবি ও ভিডিও পোস্ট করে আসছিলেন। এ কারণেই সাই’বার নিরা’পত্তা বি’ভাগ তাকে তল’ব করে।

এদিকে ক’রোনা ভাই’রাসে আ’ক্রান্ত হয়ে সানাই মাহবুব বর্তমানে চট্টগ্রামের একটি হা’সপা’তালে চি’কি’ৎসা’ধীন আছেন। গতকাল তাকে আ’ইসি’ইউ’তে নেয়া হয়। শনিবার দুপুর নাগাদ তার শারী’রিক অব’স্থার কিছুটা উন্ন’তি হয়েছে বলে পারিবারিক সূত্র জানিয়েছে।

র‌্যা’ম্প ম’ডেল হিসেবে শো’বিজ অ’ঙ্গনে যাত্রা শুরু করে ‘প্রেমের তাজমহল’ খ্যা’ত নির্মাতা গাজী মাহবুবের ছবির মধ্য দিয়ে রু’পালি পর্দায় অ’ভিষি’ক্ত হন। এছাড়াও তিনি মিউজিক ভিডিও, টেলিফিল্ম ও ওয়েব সিরিজে কাজ করেছেন। সূত্র ; ব্রেকিং নিউজ

স্বামীর সঙ্গে বিপাশা, দেখালেন ‘ড্যা’ঞ্জারা’স’র চমক (ভিডিওসহ)

প্রকাশ পেয়েছে বলিউড অভিনেত্রী বিপাশা বসু ও তার স্বামী করণ সিং গ্রোভার অভিনীত সিনেমা ‘ড্যাঞ্জারাস’র ট্রেলার। ভূ’ষণ প্যাটেল পরিচালিত এবং বিক্রম ভাট ও মিকা সিং প্রযোজিত সিনেমাটি এমএক্স প্লেয়ারে আগামী ১৪ আগস্ট থেকে স্ট্রিমিং শুরু হবে।

সিনেমার ট্রেলারে দেখা যায়, আদিত্য ধনরাজ (করণ)-এর স্ত্রী দিয়া অ’পহ’রণ হয়। আর এ ঘ’টনাটি নিয়েই সিনেমার কাহিনি আবর্তিত হয়েছে। এ মা’মলা’য় তদ’ন্ত করতে দায়িত্ব পান নেহা (বিপাশা)। নেহা ছিলেন আদিত্যের সাবেক প্রেমিকা। নেহা ঘট’না অ’নুসন্ধা’নে নেমে কা’হি’নির আরও গ’ভীরে প্রবেশ করে। চোখে যা দেখা যায় তার চেয়ে বা’স্তব’তা ছিল আরও জ’টিল।

সিনেমাটি প্রসঙ্গে বিপাশা বসু বলেন, ‘ভক্তরা অনেকদিন ধরেই চাচ্ছিলেন আমি ও করণ একসঙ্গে আবারও পর্দা ভাগ করি। ‘ড্যাঞ্জারাস’র গল্প আমাকে খুব আ’লোড়িত করে। প্রত্যেক ক্ষণে ক্ষণে কাহিনি নতুন মোচড় নিয়ে দর্শকদের মুগ্ধ করবে আশা করি।’ সূত্র ; জুম বাংলা

‘শ্বা’স নিতে পারছি না, গ’লা-বুক শু’কিয়ে যাচ্ছে’ মৃ’ত্যুর আগে ক’রো’নার রোগীর আর্তনাদ (ভিডিও)

ম’হামা’রি ক’রোনাভা’ইরা’সের এ সময়ে বিশ্বব্যাপী একের পর এক হৃদয়বিদারক ঘটনা ঘটেই চলেছে। এবার ভারতের উত্তর প্রদেশে আবারও মৃ’ত্যু’র কয়েক ঘণ্টা আগে তোলা ক’রো’না রোগীর অডিও ক্লিপ ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। সেইসঙ্গে হাসপাতালের বেডে

শোয়া এক কো’ভিড রোগীর ভিডিও ভা’ইরা’ল হয়েছে। অডিও ক্লিপে শোনা যাচ্ছে রো’গী যন্ত্রণায় ছটফট করে বলছেন, ‘শ্বা’স নিতে পারছি না আমি। পানির তেষ্টায় গ’লা-বুক শুকিয়ে যাচ্ছে। এখানে পানির কোনো ব্যবস্থাই নেই। আমাকে অন্য কোথাও নিয়ে যান’।

সূত্রের খবরে বলা হয়েছে, এ ঘটনা ঝাঁ’সি মেডিকেল কলেজ হাসপাতালের। ৫২ সেকেন্ডের একটি ভিডিও ছড়িয়ে পড়েছিল ইন্টারনেটে। সেখানে দেখা গেছে, হাসপাতালের বি’ছানায় শুয়ে মৃ’ত্যুয’ন্ত্রণা’য় ছটফট করছেন একজন রোগী। জানাচ্ছেন,

তিনি ক’রো’না’য় আ’ক্রা’ন্ত। কিন্তু তার সঠিক চিকিৎসা হয়নি হাসপাতালে। দীর্ঘ কয়েক ঘণ্টা ধরে পানি চেয়েও পাচ্ছেন না তিনি। হাসপাতালের অব্যবস্থার দিকেও আঙুল তুলেছেন ওই রোগী।

জানা গেছে, এই ভিডিও ছড়িয়ে পড়ার কয়েক ঘণ্টা আগেই মৃ’ত্যু হয় ওই রোগীর। ঠিক কোন সময় ভিডিওটি তোলা হয়েছিল, কে বা কারা ভিডিওটি তুলেছিলেন এবং তার কতক্ষণ পরে ওই কভিড রোগীর মৃ’ত্যু হয়, এ ব্যাপারে সঠিক খবর এখনো জানা যায়নি।

ঝাঁসির চিফ মেডিকেল অফিসার জি কে নিগম বলেছেন, ওই ব্যক্তি দিনকয়েক আগে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ক’রো’না সংক্রমণ ধরা পড়েছিল। শা’রী’রিক অবস্থা খারাপের দিকেই ছিল। ওই ব্যক্তির স্ত্রী এবং মেয়েও কভিড পজিটিভ। তাদের চিকিৎসা

চলছে ঝাঁ’সিরই অন্য একটি হাসপাতালে। এই ভিডিওর ব্যাপারে তিনি কিছু জানাতে চাননি। অভিযোগ কতটা সত্যি, সে ব্যাপারেও মুখ খোলেননি তিনি।

গত রোববার প্রয়াগরাজের একটি হাসপাতাল চত্বরের ঝোপ থেকে এক কভিড রোগীর মৃ’তদে’হ উ’দ্ধার করা হয়। ৫৭ বছরের ওই রোগীর পরিবার হাসপাতালের চূড়ান্ত অব্যবস্থার অভিযোগ তুলে একটি ভিডিও ক্লিপ পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে

দেখা যায়, রোগী হাসপাতাল থেকে বেরিয়ে আসছেন। এর পরেই তার মৃ’তদে’হ উ’দ্ধার করা হয় একটি ঝো’পের ভেতর থেকে। পরিবারের দাবি ছিল, হাসপাতালে হেনস্তার শিকার হতে হয়েছিল রোগীকে। সে কারণেই তিনি বেরিয়ে যাচ্ছিলেন।

হায়দরাবাদের একটি কভিড কেয়ারসেন্টারের বি’রুদ্’ধেও এমন অভিযোগ উঠেছিল গত মাসে। মৃ’ত্যু’র আগে ৩৪ বছরের এক ক’রো’না রো’গী সে’ল’ফি ভি’ডি’ও তুলেছিলেন। সেখানে ওই যুবককে বলতে শোনা গিয়েছিল, ‘তিনি শ্বাস নিতে পারছেন না। ভেন্টিলেটরের ব্যবস্থা নেই। অক্সিজেন সাপোর্ট সরিয়ে নিয়েছেন ডাক্তাররা।

সূত্র : এনডিটিভি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin