শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন

আমাদের উন্নয়ন মানেই ভারতের উন্নয়ন: পররাষ্ট্রমন্ত্রী

Reporter Name
  • Update Time : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ৩৫৮ Time View

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন বলেছেন, আমাদের বিজয় মানে ভারতের বিজয়, আমাদের উন্নয়ন মানেই ভারতের উন্নয়ন। কারণ ভারতের সঙ্গে মুক্তিযুদ্ধের সময় থেকেই মধুর সম্পর্ক, নাড়ির সম্পর্ক।

তিনি বলেন, ভারতের সঙ্গে এই সম্পর্ক ছিন্ন হবার নয়। ভারতের সঙ্গে ইতিমধ্যে পানিচুক্তিসহ বিভিন্ন চুক্তি সম্পন্ন হয়েছে। ছোটখাট কিছু বিষয় আছে। আওয়ামী লীগ সরকারের প্রতি বিশ্বাস রাখুন, অনেক উন্নয়ন হয়েছে। আরও অনেক উন্নয়ন দেখতে পাবেন।

শনিবার মেহেরপুরে মুজিবনগর স্মৃতিসৌধ পরিদর্শনকালে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী আরও বলেন, আমরা প্রত্যাশা করছি এ বছরই বঙ্গবন্ধুর হত্যার সঙ্গে জড়িত একজনকে দেশে ফিরিয়ে এনে বিচারের আওতায় নিয়ে আসতে সক্ষম হবো। এর আগেও একজনকে ফিরিয়ে আনতে পেরেছি।

এর আগে শুক্রবার রাতে আবদুল মোমেন মেহেরপুর আসেন। শনিবার সকাল সোয়া ১০ টার দিকে তিনি সড়ক পথে মুজিবনগর পৌঁছান। এরপরই তিনি আওয়ামী লীগের নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করেন।

এসময় মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য মো. জয়নাল আবেদিন, মেহেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম শাহিন, মেহেরপুরের পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্রাচার্য, অধ্যাপক হাসানুজ্জামান মালেকসহ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী মুজিবনগর কমপ্লেক্স পরিদর্শন করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin