শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:০২ অপরাহ্ন

সুশান্তের শো’ক কা’টিয়ে উঠতে না উঠ’তেই আ’বারও জনপ্রিয় অ’ভিনেতা’র আ’ত্ম’হ’ত্যা!

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
  • ২৮১ Time View

অ’ভিনেতা সুশান্ত সিং রাজপু’তের মৃ’’ত্যু’র শো’ক কা’টিয়ে উঠতে না উঠ’তেই আ’বারও অ’পমৃ’’ত্যু’র ঘ’টনা ঘটলো ভা’র’তের বি’নো’দন শি’ল্পে।

মুম্বা’ইয়ে নিজ বাড়ি থে’কে টিভি ধা’রা’বা’হিকের জনপ্রি’য় অ’ভি’নেতা সমীর শর্মা’কে মৃ’’ত’ অব’স্থায় উ’’দ্ধা’র করা হয়ে’ছে। ঘরের সিলিং ফ্যা’ন থেকে ঝু’ল’ন্ত অব’স্থায় পাও’য়া যায় তার ম’রদে’হ।

প্রাথমিক ত’দন্তে পু’লি’শের অ’নুমা’ণ অ’ভি’নেতা স’মীর’ আ’ত্মহ’ত্যা’ই ক’রেছেন। তবে পু’লি’শ গো’টা বি’ষ’য়টি নিয়ে ই’তিম’ধ্যেই ত’দ’ন্তে নেমে’ছে। পু’লি’শ সূ’ত্রে পা’ওয়া খবর অ’নুযা’য়ী, ফ্ল্যা’টে’র ওয়াচ’ম্যানই প্রথম অ’ভি”নেতার ম’রদে’হটি দে’খতে পান। তারপর তিনি পু’লিশকে খবর দেন।

প্রাথ’মিক ত’দ’ন্তে অনু’মান করা হচ্ছে, অ’ভি’নে’তা ২ দিন আগেই আ’ত্ম’হ’ত্যা করেন। কোনও সুই’সাইড নোট উ’’দ্ধা’র হয়নি। পু’লিশ সূ’ত্রে পাওয়া খবর অনু’যায়ী, ফ্ল্যাটের ওয়াচ’ম্যা’নই প্রথম অ’ভি’নে’তার ম’র’দে’হটি দে’খতে পান।

তা’রপর তিনি পু’লিশ’কে খ’বর দেন। প্রাথমিক ত’দ’ন্তে অনুমা’ন করা হচ্ছে, অ’ভিনেতা ২ দিন আগেই আ’ত্ম’হ’ত্যা করেন। কোনও সুই’সাইড নোট উ’’দ্ধার হয়নি। মা’লা’দে’র ওই ফ্লা’টটি তিনি চল’তি বছরের ফেব্রু’য়া’রিতে ভা’ড়া নিয়েছি’লেন।

জনপ্রিয় টিভি সি’রিয়াল ‘ইয়ে রিশতে হ্যায় পিয়া’র কে’র জন্য তিনি সর্বাধিক পরিচিত ছি’লেন। তিনি বেশ কিছু জনপ্রিয় টিভি সি’রি’য়ালে অ’ভিনয় ক’রেছেন। এছা’ড়া ‘হাসি তো ফাসি’ ও ‘ইত্তেফা’ক’ সিনে’মাতেও তিনি অ’ভি’নয় ক’রেছেন।

২০২০ সালে বেশ কিছু আ’ত্ম’হ’ত্যার ঘ’টনা ঘ’টে’ছে ভা’রতের বিনো’দন জগতে। টেলিভিশন ও সিনে’মা উভ’য় শিল্পের লোকই। এর মধ্যে র’য়েছেন ম’নমীত গ্রে’’ওয়াল, প্রেক্ষা মে’হতা এবং সবচে’য়ে আ’লোচি’ত সুশান্ত সিং রাজ’পুত।

উল্লেখ্য, ‘ইয়ে রি’শতে হ্যায় পি’য়ার কে’ সি’রিয়া’লের মূল অ’ভি’নেত্রী রিয়া চ’ক্রবর্তী। বিহারের পাটনা থা’নায় সুশান্ত সিং রাজ’পু’তের বাবা মা’ম’লা করার পর থেকে’ই নি’খোঁ’জ অ’ভিনে’ত্রী। এখন রিয়া’র ক’র্ম’কা’ণ্ডের স’’ঙ্গে তার সহ-অ’ভি’নেতা স’মীর শ’র্মা’র কোনো যোগ আছে কিনা সেটাও খতি’য়ে দেখছে পু’লি’শ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin