শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

করোনা থেকে বাঁচতে বয়ফ্রে‌ন্ডের বীর্য পান করেন এই তরুণী

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
  • ২৫৪ Time View

করোনা নিয়ে যেন শুরু হয়েছে নানা মুন্সির নানান মত। আর এর থেকে বাঁচতে অনেকেই নিজের মনগড়া বিভিন্ন পন্থা বেছে নিয়েছেন। সংক্রমণ নিয়ে যেমন অনেকে মধ্যে নানা মিথ এখনো রয়েছে। কিন্তু ৩২ বছরের এক ব্লগার ইমিউনিটি বাড়াতে যা করছেন, তা শুনে চোখ কপালে উঠতে পারে। তরুণীর দাবি, তিনি নাকি প্রতিদিন তার বয়ফ্রেন্ডের বীর্য দিয়ে স্মুদি বানিয়ে পান করছেন। এতেই নাকি দূরে থাকবে মারণ করোনাভাইরাস।

দুর্দান্ত ফিট এবং সুন্দর চেহারার এই তরুণী নিয়মিত শরীরচর্চা করেন। তাই কীভাবে নিজেকে সুস্থ রাখতে হয়, এ বিষয়ে তার জ্ঞান নেহাত মন্দ নয়। বাকিংহাম শহরে থাকা তরুণীর নাম ট্র্যাসি। তিনি জানিয়েছেন, কোভিড থেকে নাকি তাকে সুরক্ষিত রাখে বীর্জ! তার বয়ফ্রেন্ডের স্পার্ম কখনো সরাসরি আবার কখনো স্মুদি বানিয়ে পান করেন। এর পক্ষে আবার যুক্তিও দিয়েছেন ট্র্যাসি।

লাস্যময়ী ব্লগার জানাচ্ছেন, স্পার্মে বেশি পরিমাণ ভিটামিন সি, ক্যালসিয়াম ও ম্যাগনেসিয়াম থাকে। এই সবই স্বাস্থ্যের পক্ষে উপকারী। আর ভিটামিন সি দেহে সঞ্চিত থাকে না। তাই যেসব খাবারে এই ভিটামিন আছে, তা নিয়মিত খেতে হয়।

তাছাড়া এত উপকারী একটা জিনিস যখন বিনামূল্যেই পাওয়া যাচ্ছে, তখন আর অসুবিধা কোথায়? দিনে একটা খেলেই যথেষ্ট। এতে শরীর অনেকখানি পুষ্টি পায়। ট্র্যাসির কথায়, এটা আমার দৈনন্দিন জীবনের আর পাঁচটা কাজের মতোই।

চিকিৎসকরা কি এ ব্যাপারে এক মত? না, একেবারেই নয়। তারা সাফ জানিয়ে দিচ্ছেন, এটাও আর পাঁচটা মিথের মতোই। স্পার্ম খেলে করোনা মোকাবিলা করা যাবে, এমন কোনো প্রমাণ এখনো মেলেনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin