শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

করোনায় আক্রান্ত আরো ৬ ফুটবলার

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ৩৩৮ Time View

করোনা টেস্টের ২য় দিনে আরো ভয়াবহ অবস্থা বাংলাদেশ জাতীয় ফুটবল দলে। এবার করোনা শনাক্ত হয়েছে আরো ৬ জন ফুটবলারের দেহে। এ নিয়ে বাংলাদেশের মোট ১০ জন ফুটবলার করোনায় আক্রান্ত হলেন।

২য় দিনে টেস্ট করানো হয় ১২ জন ফুটবলারের। এরমধ্যে ৬ জনের দেহেই পাওয়া গেছে প্রাণঘাতী এই ভাইরাস। নতুন করে আক্রান্তরা হলেন ডিফেন্ডার টুটুল হোসেন বাদশা, সুশান্ত ত্রিপুরা, মিডফিল্ডার সোহেল রানা,

ফরোয়ার্ড মোহাম্মদ ইব্রাহিম, রবিউল ইসলাম ও গোলকিপার শহীদুল আলম। বৃহস্পতিবার (০৬ আগস্ট) সকালে বঙ্গবন্ধু মেডিকেলে টেস্ট শেষে সন্ধ্যায় তাদের করোনা পজেটিভ রিপোর্ট আসে।

তবে আক্রান্তরা সবাই শারীরিকভাবে সুস্থ আছেন বলে জানা গেছে। আগামী ২ সপ্তাহ সবাই নিজ নিজ বাড়িতে আইসোলেশনে থাকবেন। এরপর আবারো টেস্ট শেষে করোনা নেগেটিভ প্রমাণিত হলে তখন যোগ দেবেন জাতীয় দলের সঙ্গে।

এর আগে গতকাল থেকে শুরু হয় বাংলাদেশ দলের ক্যাম্প। শুরুতেই করোনা টেস্ট করানো হচ্ছে সবার। প্রথম দিনে ১১ জনের মধ্যে ৩ জনের দেহে করোনা শনাক্ত হয়। আক্রান্ত ৩ জনই দলে প্রথমবারের মতো সুযোগ পাওয়া ফুটবলার এম এস বাবলু, সুমন রেজা ও নাজমুল ইসলাম রাসেল।

বুধবার (০৫ আগস্ট) সকালেই এই তিন ফুটবলার করোনা টেস্ট করতে বাফুফেতে আসে। রিপোর্টিং শেষে আর সব ফুটবলারের সঙ্গে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান মেডিকেল কলেজে যান। পরীক্ষা শেষে তারা বাফুফেতে ফিরে আসেন। অপেক্ষা করেন ফলাফলের জন্য।

সন্ধ্যায় ফলাফলে তাদের করেনা পজেটিভ আসে। এরপর বাফুফে তাদের আলাদা গাড়ি যোগে নিজ নিজ বাড়িতে আইসোলেশনে পাঠিয়ে দেয়। আক্রান্ত হলেও তাদের মধ্যে করোনার কোনো উপসর্গ নেই। তিন ফুটবলারই সুস্থ আছেন। এর একদিন আগে করোনা আক্রান্ত হন জাতীয় দলের আরেক ফুটবলার বিশ্বনাথ ঘোষ।

বিশ্বকাপ ও এএফসি কাপের বাছাইপর্বকে সামনে রেখে গাজীপুরের সারাহ রিসোর্টে ক্যাম্প শুরু করছে বাংলাদেশ। তার আগে এমন খবরে নিশ্চয়ই শঙ্কার মুখে পড়লো দেশের ফুটবলারদের প্রস্তুতি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin