errপ’র্নোগ্রা’ফি অনেক সময় দাম্পত্য জীবনের হারিয়ে যা’ওয়া যৌ’ন সু’খ ফিরিয়ে দেয় ঠিকই, কিন্তু আবার বহু ক্ষেত্রে এর প্র’ভাবে সংসারে পড়ে ব’জ্রাঘাত। তেমনই এক ঘ’টনা এবার উঠে এল শিরোনামে।

পেশায় চিকি’ৎসক কলকাতার এক মহিলা যে কাণ্ড ঘটালেন, তাতে হ’তবাক তাঁর স্বামী! প’র্ন ছ’বি দেখে স’ঙ্গম ক’রতে গিয়ে অনলাইনে আ’পত্তিক’র অব’স্থায় খুঁজে পেলেন স্ত্রীর ভিডিওই! ২০১৮ সালে কলকাতার মহিলার স’ঙ্গে উত্তরপ্রদেশের পাত্রের সম্ব’ন্ধ করে বিয়ে হয়।

দম্পতি বর্তমানে বেঙ্গালুরুর বাসিন্দা। বিয়ের আগেই মহিলা হবু স্বামীকে তাঁর পুরনো ভালবাসার কথা জা’নিয়েছিলেন। এও বলেছিলেন যে, সেই স’স্পর্কের ইতি হয়েছে। বিয়ের পর ভালই কাটছিল দাম্পত্য জীবন। ভিডিওতে নিজে’র স্ত্রীকেই অন্য পুরুষের স’ঙ্গে আ’পত্তিক’র অব’স্থায় খুঁজে পান তিনি।

অনলাইনে স্ত্রীয়ের এই কীর্তি দেখে তেলে বেগুনে জ্বলে ওঠেন ব্য’ক্তি। ড্যামেজ ক’ন্ট্রোল ক’রতে স্ত্রী দা’বি করেন, ভিডিওটিতে তাঁর স’ঙ্গে যাঁকে দেখা যাচ্ছে, তিনি মহিলার প্রাক্তন প্রেমিক। এমনকী তিনি এও বলেন, এই ভিডিও দেখিয়ে তাঁকে ব্ল্যা’কমে’ল করারও চেষ্টা করছে সেই প্রেমিক। প্রমাণ হিসেবেই ভিডিওটি তিনি সেভ করে রেখেছেন।

জা’নান, এক নয়, একাধিক পুরুষের স’ঙ্গে তিনি মি’লনে আ’বদ্ধ হয়েছেন। কিন্তু কীভাবে সেসব ভি’ডিও প’র্ন সা’ইটে গেল, তা তিনি জা’নেন না। তবে এবার আর স্ত্রীকে ক্ষ’মা ক’রতে পারেননি ব্য’ক্তি। আপাতত আ’লাদাই রয়েছেন তিনি। স্বামীকে ফি’রে পাওয়ার জন্য কাউন্সেলিংয়ের সাহায্য নিয়েছেন মহিলা।