ছোটবেলা থেকেই ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব চেলসির ভক্ত বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। নিজের দুঃসময়ে প্রিয় ক্লাবের পক্ষ থেকে এবার দারুণ এক উপহার পেলেন এই তারকা।

করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরে নানাভাতি হাসপাতালে ভর্তি অভিষেক। তার বাবা অমিতাভ বচ্চনও তার সঙ্গে একই হাসপাতালে ভর্তি। তাদের অসুস্থতার খবর জানতে পেরে চেলসি তাকে একটি চিঠি পাঠিয়েছে। দ্রুত সুস্থতা চেয়ে শুভকামনাও জানিয়েছে ক্লাবটি।

চেলসি অধিনায়ক সিজার আজপিলিকুয়েটা স্বাক্ষরিত ওই চিঠিতে বলা হয়, আমরা জানতে পেরেছি তুমি এই মুহূর্তে ভালো নেই। তোমার এবং তোমার পরিবারের অসুস্থতার খবর শুনে আমরা সবাই কষ্ট পেয়েছি। আমরা তোমাকে শুভকামনা জানাতে চাই। এও জানাতে চাই, তুমি এবং তোমাদের পরিবারের সবাই আমাদের প্রার্থনায় থাকবে। দ্রুত সুস্থ হয়ে ওঠো।

প্রিয় ক্লাবের পক্ষ থেকে এমন উপহার পেয়ে রীতিমতো বাকরূদ্ধ অভিষেক বচ্চন। হাসপাতালে বসেই টুইট করেছেন, পুরো সপ্তাহটাই ভালো যাবে এবার তার। উচ্ছ্বসিত জুনিয়র বচ্চন পোস্ট করেছেন চেলসির পক্ষ থেকে পাঠানো চিঠিটার ছবিও।

১১ জুলাই করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন অভিষেক বচ্চন। তার স্ত্রী ঐশ্বরিয়া বচ্চন এবং কন্য আরাধ্যও করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। তবে সম্প্রতি ঐশ্বরিয়া এবং তার মেয়ে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন। তবে এখনো পুরোপুরি সুস্থ হননি অমিতাভ বচ্চন ও ছেলে অভিষেক বচ্চন।