বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

পবিত্র হজে অংশগ্রহণকারী সকলকে অভিনন্দন জানালেন রুবেল হোসেন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ২৭৮ Time View

করোনা ভাইরাস সংক্রমণে বৈশ্বিক মহামারির কারণে এবার স্বল্পসংখ্যক হজযাত্রী নিয়ে হজ হচ্ছে সীমিত পরিসরে। আরাফাতের ময়দানে অবস্থান করাই হজের মূল আনুষ্ঠানিকতা। এই ময়দানে আজ ধ্বনিত হবে ‘লাব্বাইক,

আল্লাহুম্মা লাব্বাইক, লা শারিকা লাকা লাব্বাইক, ইন্নাল হামদা ওয়াননি’মাতা লাকা ওয়ালমুল্ক।’ (আমি হাজির, হে আল্লাহ আমি হাজির, তোমার কোনো শরিক নেই, সব প্রশংসা ও নিয়ামত শুধু তোমারই, সব সাম্রাজ্যও তোমার)।

আজ কাবা শরিফে নতুন গিলাফও পরানো হবে। শুধু সৌদি নাগরিকদের অংশগ্রহণে এই হজ ঐতিহাসিক হয়ে থাকবে। এবার সৌদি আরবের বাইরের কোনো দেশ থেকে হজে অংশগ্রহণ করতে পারছেন না কেউ।

মহামারি করোনার কারণে এ নিষেধাজ্ঞা জারি করা হয়। পবিত্র হজে অংশগ্রহণকারী সকলকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার রুবেল হোসেন।

আজ আর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রুবেল হোসেন বলেন, “আলহামদুলিল্লাহ সৌভাগ্যবান ১০ হাজার মুসিল্লিকে নিয়ে আজ থেকে #পবিএ _ হজ্জের আনুষ্ঠানিকতা শুরু।

#লাব্বাইক_আল্লাহুমা_লাব্বাইক_ধ্বনিতে মুখরিত হবে আরাফাতের ময়দান। (***আলহামদুলিল্লাহ ***) আল্লাহ কবুল করুক পবিএ হজ উছিলায় মহান আল্লাহ রাব্বুল আলামীন মহামারী করোনা ভাইরাসকে এই পৃথিবী থেকে উঠিয়ে নিন 🤲

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin