রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন

মাস্ক পরতে বলায় স্বাস্থ্যকর্মীকে পেটালেন যুবলীগ নেতা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৩৩৯ Time View

মানিকগঞ্জের সাটুরিয়ায় মাস্ক পড়তে বলায় স্বাস্থ্যকর্মীকে মারধরের ঘটনা ঘটেছে। উপজেলা যুবলীগ সভাপতি মো. রেজাউল করিমকে মাস্ক ছাড়া অফিসে না ঢুকতে অনুরোধ করায় সাটুরিয়া উপজেলার দিধলিয়া ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রের ফার্মাসিস্ট সুজন মিয়াকে মারধর এবং ভাঙচুরের অভিযোগ উঠেছে।

মঙ্গলবারের এ ঘটনায় বুধবার (২৯ জুলাই) রাতে সাটুরিয়া থানায় অভিযোগ করেছেন সুজন মিয়া। সাটুরিয়া থানার ওসি মো. মতিয়ার রহমান মিঞা থানায় অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন।

সুজন মিয়া জানায়, গত মঙ্গলবার দুপুরে মো. রেজাউল করিমসহ কয়েকজন মুখে মাস্ক ছাড়া স্বাস্থ্য কেন্দ্রে আসেন। সরকারি নির্দেশনা মনে করিয়ে দিয়ে তিনি সবাইকে মাস্ক পড়তে অনুরোধ করেন।

কিন্তু এতে রেজাউল করিম ক্ষিপ্ত হয়ে সুজন মিয়ার মুখের মাস্ক খুলে ফেলেন। তার সাথে থাকা সবাই মিলে সুজনকে মারধর এবং কেন্দ্রে ভাঙচুর করে। সুজন মিয়াকে বান্দারবনে বদলি করে দেয়ারও হুমকি দেয় রেজাউল করিম ও তার লোকজন। পরে সুজন মিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়।

বিষয়টি নিয়ে বুধবার সাটুরিয়া ইউএনও আশরাফুল আলমের অফিসে উভয়পক্ষকে নিয়ে বসা হয়। কিন্তু ফয়সালা না হওয়ায় ইউএনও সুজনকে স্থানীয় বা আইনের আশ্রয় নিতে পারেন বলে জানায়। এরপর ফার্মাসিস্ট সাটুরিয়া থানায় যুবলীগের সভাপতিসহ ৪ জনকে আসামি করে অভিযোগ দায়ের করেন।

তবে রেজাউল করিম ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে বলেন, রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করতে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে।

জেলা পরিবার ও পরিকল্পনার উপপরিচালক মো. গোলাম নবী বলেন, বিষয়টি আমাকে অবগত করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin