রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন

বাংলাদেশকে বিশ্বকাপ জেতাতে চান ইমরুল

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ২৩৬ Time View

সেই ইমরুলের স্বপ্ন, একদিন বাংলাদেশ জিতবে বিশ্বকাপ আর তিনি থাকবেন বিশ্বকাপজয়ী সেই দলের সদস্য। বিশ্বকাপ জিততে ইমরুল এতটাই মরিয়া যে, আলাদীনের আশ্চর্য প্রদীপ পেলে সেই প্রদীপ ঘষে বিশ্বকাপ পাওয়ার ইচ্ছা পোষণ করতেন!

বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসানের ব্যবসায়িক পার্টনার ইমরুল কায়েস। রাজধানীতে সুপরিচিত রেস্টুরেন্ট আছে দুইজনের। সেই সাকিব’স ৭৫ রেস্টুরেন্টের ফেসবুক পেইজ থেকে সোমবার (২৭ জুলাই) ফেসবুক লাইভে এসেছিলেন ইমরুল।

সেখানে তার কাছে জানতে চাওয়া হয়, আলাদীনের আশ্চর্য প্রদীপ পেলে কোন তিনটি জিনিস চাইবেন। ইমরুল অবশ্য তার চাওয়া নামিয়ে এনেছেন একটিতে। আর তা হল- বাংলাদেশ জিতবে বিশ্বকাপ!

গত বিশ্বকাপে দলে জায়গা পাননি। ইমরুল অবশ্য বিশ্বকাপজয়ী স্কোয়াডে নিজেকেও চান। সাক্ষী হতে চান বিশ্ব জয়ের, দেশকে জেতাতে চান বিশ্বকাপ।

আলাদীনের প্রদীপ ঘষে কোনো চাওয়া থাকবে কি না, এমন প্রশ্নের জবাবে ইমরুল বলেন, ‘অবশ্যই একটি চাওয়া হল- বাংলাদেশ দল একদিন বিশ্বকাপ জিতবে। মানে দেশের জন্য বিশ্বকাপ নিয়ে আসব।

এটাই আমার সবচেয়ে বড় ইচ্ছা। কখনো যদি আমার এমন কোনো ক্ষমতা আসে যে আমি যা চাইব তা-ই পাব, তাহলে আমি চাইব বাংলাদেশ দল একদিন বিশ্বকাপ নিয়ে আসুক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin