সোমবার, ১৩ মে ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন

আইপিএলের এবারের আসরে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবেন তিনজন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ২৭৪ Time View

আগামী ১৯ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে জমজমাট ক্রিকেট টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। এবারের আইপিএলে দেখা যাবে না বাংলাদেশী কোনো ক্রিকেটারকে। আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ থাকার কারণে খেলতে পারছেন না সাকিব আল হাসান। তবে কোন ক্রিকেটার না থাকলেও এবারের আইপিএলে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবেন তিনজন।

কারা সেই তিনজন? বাংলাদেশ ক্রিকেটের তিন সাপোর্টিং স্টাফ বুলবুল আহমেদ, সেন্টু ও খলিল খান যাচ্ছেন আইপিএলে। সেন্টু ও বুলবুল বল থ্রোয়ার। খলিল খান ম্যাসেজ ম্যান। বাংলাদেশের এ তিন সাপোর্টিং স্টাফ নিজেদের যোগ্যতায় জায়গা করে নিয়েছেন আইপিএলে।

বুলবুল বলেন,‘আইপিএল হচ্ছিল না দেখে কিছুটা খারাপ লাগছিল। এটা আমার কাছে অনেক বড় কাজের সুযোগ। শেখার সুযোগ। গত সপ্তাহে যখন শুনলাম তখন ভালো লাগছিল।’ প্রায় একই প্রতিক্রিয়া সেন্টুর,‘আমারও ভালো লাগছে। অনেকদিন অপেক্ষায় ছিলাম। এখন সেখানে যাওয়ার সুযোগ হচ্ছে।’

জাতীয় দলের অনুশীলনে নিয়মিত থাকেন বুলবুল আহমেদ। সেন্টু ঘরোয়া ক্রিকেটের নিয়মিত মুখ। জাতীয় দলের কম্পিউটার অ্যানালিস্ট শ্রীনিবাস চন্দ্রশেখরনের সুপারিশে সানরাইজার্স হায়দরাবাদে চাকরি হয়েছে দুইজনের।

বাংলাদেশ দলের কম্পিউটার অ্যানালিস্ট শ্রীনিবাস চন্দ্রশেখরন সানরাইজার্স হায়দরাবাদেও একই কাজ করছেন দীর্ঘদিন। শ্রীনিবাস দুই থ্রোয়ারের ভিডিও পাঠান হায়দরাবাদের কোচিং স্টাফদের। ভারত থেকে সবুজ সংকেত পাওয়ার পর দুই থ্রোয়ারের চাকরি নিশ্চিত হয়েছে।

দুইজনই নিজেদের অর্জনের জন্য কৃতজ্ঞতা জানিয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজনকে। বুলবুল বলেন,‘আমার বস খালেদ মাহমুদ সুজন স্যারের প্রতি আমি কৃতজ্ঞ। আমি এখানে তার জন্যই।’ সেন্টু বলেন,‘সুজন স্যারের জন্য আমি আজ এ পর্যায়ে। উনি আমাকে সব শিখিয়েছেন। শ্রীনিকেও ধন্যবাদ। যেদিন বলল এরকম সুযোগ আছে সেদিন থেকেই আমি উচ্ছ্বসিত ছিলাম।’

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin