ক’রোনা রি’পোর্ট জা’লিয়া’তির অ’ভিযো’গে গ্রেফ’তার হওয়া ডা. সাবরিনা আরিফ চৌধুরী জেকেজি হেলথকেয়ারের ইউটিউব চ্যানেলে দিয়েছেন অজস্র ভিডিও টিউটোরিয়াল। সেসব ভিডিওতে তিনি বিভিন্ন পরামর্শ দিয়েছেন। তার একটি ভিডিও’র শিরোনাম ‘জি’রো ফি’গার কি আ’সলেই জ’রুরি’।

“আর এই ভিডিওটি সম্প্রতি ভাইরাল হয়েছে পূর্বের তুলনায় অনেক ভিও পড়ছে ইউটুবে এ ভিডিওটাতে। আর এই ভিডিওটা ১২ মিনিট ৩ সেকেন্ডের। জেকেজি হেল’থকেয়া’রের ইউটিউব চ্যানেলে এই

আপলোড দেওয়া হয়েছিল”। জি’রো ফি’গার কি আসলেই জরুরি’ শিরোনামের একটি ভিডিওতে তিনি ডা’য়েট ক’ন্ট্রোল নিয়ে বিভিন্ন পরামর্শ দেন। সেখানে তিনি ডা’য়েট ক’ন্ট্রোল করতে গিয়ে কীভাবে অনেকেই অজ্ঞা’ন হয়ে পড়েন সে কথাও বলেন।

সব কিছুই পরিমাণ মতো খেতে বলেছেন ডা. সাবরিনা। তবে খা’শি বা গ’রুর মগ’জ কলি’জা এগুলো খেতে মানা করেছেন। ডিমের ব্যাপারে বলেছেন, প্রতিদিন একটি করে খেতে। কম মিষ্টি যুক্ত ফল খেতে বলেছেন তিনি। তিনি এই ভিডিওতে আট গ্লাস পানি খেতে বলেছেন।

এছাড়াও বাচ্চাদের বাইরে খেলার সুযোগ করে দেয়ার আহ্বান জানান তিনি। কারণ বাচ্চারা ঘরে বসে থেকে মোটা হয়ে যাচ্ছে।

উল্লেখ্য, করো’নার নমুনা পরীক্ষায় প্রতা’রণা মাম’লায় জেকেজি’র চেয়ারম্যান, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাস’পাতাল থেকে বহি’ষ্কৃত ডা. সাবরিনা আরিফের তিনদিনের রি’মান্ড মঞ্জু’র করেছেন আদা’লত।

সকালে তাকে আদা’লতে হাজির করে চারদিনের রিমা’ন্ড আবেদন করে পু’লিশ। একই সঙ্গে তার জা’মিন আবে’দন খারি’জ করে দেন আদা’লত।তথ্য সূএ; সময়টিভি