বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

ছাত্রীর আ’ত্মহ’ত্যা, শা`রী`রিক স`ম্প`র্কে বা`ধ্য করেছিল শিক্ষিকা!

Reporter Name
  • Update Time : বুধবার, ৮ জুলাই, ২০২০
  • ৩১১ Time View

শি`ক্ষিকার স`ঙ্গে দীর্ঘদিন ধরে শারীরিক স`ম্প`র্ক ছি`ল ছা`ত্রীর। সেই স`ম্প`র্ক থেকে বেরিয়ে আসতে চেয়েছিল ছাত্রী। আর তখনই ছা`ত্রীর স`ঙ্গে অ`ন্ত`রঙ্গ মূ`হূ`র্তের ছ`বি দেখিয়ে টাকা দাবি করেন শি`ক্ষিকা। এতে মানসিকভাবে ভেঙে পড়ে ছাত্রী আ`ত্মহ`ত্যা করেছে।

১৮ বছ`র বয়সী ওই ছা`ত্রীর নাম শুভশ্রী বর্ম`ন। ম’র্মা`ন্তিক ঘ`টনা`য় ভারতের কো`ন্নগর অর বিন্দ রোডের চড়কতলা এলাকায় শো`কের ছায়া নেমে আসে। এ ঘ`টনায় ছা`ত্রীর বাবা ও`ই শি`ক্ষিকার বি`রু`দ্ধে উত্তরপাড়া থানায় জোর করে শা`রী`রি`ক স`ম্প`র্ক স্থা`পন করে প্রতারণা ও

আ’ত্মহ’ত্যায় প্ররোচ`না দেওয়ার অ`ভি`যো`গ করেছেন। জানা গেছে, শুভশ্রী বর্মন কো`ন্ন`গর চড়`কত`লার বা`সি`ন্দা। সে ব`ঙ্গবাসী ক`লেজের বিএ`সসি প্রথ`ম বর্ষের ছা`ত্রী। গত ৩০ জুন শুভ`শ্রী কী’টনাশক খেয়ে গুরু`তর অ`সু`স্থ হয়ে পড়`লে তাকে স্থা`নীয় হা`সপাতা`লে ভর্তি করা হয়।

সেখানেই গত সোমবার তার মৃ`ত্যু হয়। মে`য়ে`কে এভাবে মা`রা যেতে দেখে সু`খেন ব`র্মন স্থা`নীয় একটি স্কু`লের এক প্যারাটিচারকে দায়ী করেছেন। তনয়া ঘোষ নামে ওই শি`ক্ষি`কার কাছে গ`ত চা`র বছ`র ধ`রে প্রাই`ভেট পড়`তো মে`য়েটি। সু`খেনের অভি`যোগ, এই চার বছর ধরে ওই

শি`ক্ষিকা মেয়ের দুর্ব`লতা`র সুযো`গ নিয়ে জোর করে শারী`রিক স`ম্প`র্ক তৈরি করে। অনেক রাত পর্য`ন্ত ওই শি`ক্ষিকা ছা`ত্রী`র স`ঙ্গে মো`বা`ইলে চ্যা`টও করত। মেয়ে স`ম্প`র্ক রাখতে না চাওয়ায় শিক্ষিকা তার আপত্তিকর ছবি ফেসবুক, ই`উটি`উবে ছে`ড়ে দেবে বলে তাকে ভয় দেখা`তে শু`রু করে। মাঝে`মাঝেই শি`ক্ষি`কা ওই ছা`ত্রী`র কা`ছে টা`কা দাবি করত।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin