শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৮ অপরাহ্ন

৩ দুলাভাই মিলে শ্যালিকাকে ধ’র্ষণ, সন্তান প্রসবের পর মামলা!

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ২৯১ Time View

অষ্টম শ্রেণির এক ছাত্রী তার তিন দুলাভাইয়ের বিরুদ্ধে ধ’র্ষণের অভিযোগ করেছে। এমনকি ধ’র্ষণের ফলে গর্ভবতী হয়ে সন্তানেরও জন্ম দিয়েছে সে। রোববার (৫ জুলাই) চারদিনের শিশু সন্তানকে কোলে নিয়ে পুলিশের দ্বারস্থ হয় ওই কিশোরী।

ঘটনা শুনে পুলিশ অবাক। এমন ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জ থানা এলাকায়। ভারতীয় গণমাধ্যমের বরাত দিয়ে জানা গেছে, ওই কিশোরী ও তার মা চারদিনের সন্তানকে নিয়ে থানায় হাজির হয়েছিলেন।

অপ্রত্যাশিত দৃশ্য দেখে কর্মরত পুলিশ রীতিমতো স্তম্ভিত হয়ে যায়। এরপর সোমবার নি’র্যাতিত ছাত্রীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়। স্থানীয় রাধিকাপুরের ওই কিশোরী অভিযোগ করে, গেল বছরের অক্টোবরে দুর্গাপূজার দশমির সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে।

চাঁদপুকুর মাঠের মেলায় নিয়ে যাওয়ার নামে নদী সংলগ্ন বাঁধে তাকে ধ’র্ষণ করে বুড়িডাঙার লিটন বর্মন ও চপরইয়ের বাসিন্দা দীপক রায়। সন্ধ্যায় ঘটনাটির পর পান্ডারার সুমিত বর্মণও তার ওপর শারীরিক নি’র্যাতন চালান।

অভিযোগকারী ওই কিশোরী জানায়, ধ’র্ষণকারী ওই তিনজন তার সম্পর্কে দুলাভাই হন। ধ’র্ষণের পর দুলাভাইয়েরা তাকে হু’মকি দেয়- ঘটনার কথা কাউকে জানালে মে’রে ফেলা হবে। কিশোরীর মা জানান, ২ জুলাই দুপুরে বাড়িতে তার মেয়ে সন্তান জন্ম দেয়।

এরপর মেয়ের কাছে ঘটনাটি জানতে পারেন তার মা। মেলা দেখানোর কথা বলে মেয়ের যারা সর্বনাশ করেছে তাদের বিচার চেয়েছেন তিনি। এদিকে কিশোরীর জবানবন্দির জন্য সোমবার তাকে রায়গঞ্জ জেলা আদালতে পাঠায় পুলিশ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin