বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আ`ত্ম`হ`ত্যা`র পাঁচ দিন আগে আত্মহত্যা করেন তার প্রাক্তত ম্যানেজার দিশা সালিয়ান।

মুম্বাইয়ের মালাডের একটি বহুতল ভবন থেকে ঝাঁপ দিয়ে আ`ত্ম`হ`ত্যা করেছিলেন দিশা- এমনটাই প্রাথমিকভাবে অনুমান করা হয়েছিল। যদিও দিশার আ`ত্ম`হ`ত্যা নিয়েও প্রশ্ন থেকেই যায়। দিশার মৃ`ত্যু`র খবর শুনে ভেঙে পড়েছিলেন সুশান্ত।

তার মৃত্যুতে শোক জানিয়ে টুইটারে লিখেছিলেন, ‌‌‘এই খবর অবিশ্বাস্য। দিশার আত্মার শান্তি কামনা করছি। তার পরিবারের মানুষদের সান্ত্বনা দেওয়ার মতো ভাষা আমার জানা নাই।’

এরপর কেদারনাথ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ`ত্যু`র সঙ্গে তার ম্যানেজার দিশার আ`ত্ম`হ`ত্যা`র কোনো সূত্র আছে কী না তাও খোঁজার চেষ্টা করছে পুলিশ। আর এর মধ্যেই বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর তথ্য।

ভারতীয় গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে, সুশান্তের ম্যানেজারের সঙ্গে নাকি অভিনেতা সূরজ পাঞ্চোলির সম্পর্ক ছিল। এমন কী, দিশা নাকি অন্তঃ`সত্ত্বাও ছিলেন।

সূরজের সঙ্গে সম্পর্কে জড়িয়ে দিশা যাতে কোনো ভুল সিদ্ধান্ত না নেন, তার জন্য প্রাক্তন ম্যানেজারকে বোঝানোর চেষ্টা করেছিলেন সুশান্ত। এমনই গুঞ্জণ ছড়াতেই তোলপাড় শুরু হয় সোশ্যাল মিডিয়ায়।

তবে সুশান্তের আ`ত্ম`হ`ত্যা`র তদন্ত করতে গিয়ে মুম্বাই পুলিশ স্পষ্ট জানিয়েছে, দিশার আ`ত্ম`হ`ত্যা`র সঙ্গে সুশান্তের মৃত্য়ুর কোনও যোগ নেই।

গত ১৪ জুন মুম্বইয়ের বাড়ি থেকেই উদ্ধার করা হয় তার ঝুলন্ত ম`র`দেহ। বাড়িতে থাকা কাগজপত্র থেকে জানা যায়, বেশ কিছুদিন ধরেই ডিপ্রেশনে ভুগছিলেন তিনি।

এর পাঁচদিন আগে আ`ত্ম`হ`ত্যা করে সুশান্তর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান। তাদের মৃ`ত্যু`কে ঘিরে রহস্য তৈরি হয়। তাদের একে অপরের মৃ`ত্যু`র সঙ্গে কোনো সম্পর্ক নাই, দাবি করে পুলিশ।