শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন

দ্বিতীয়বার পরীক্ষায়ও করোনা পজিটিভ মাশরাফী

Reporter Name
  • Update Time : শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ২৭৩ Time View

গত ২০ জুন মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা।

কয়েকদিন জ্বর থাকায় করোনা পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ হন দেশসেরা এ অধিনায়ক। ১৪ দিন পর দ্বিতীয়বার নমুনা পরীক্ষা করেও পজিটিভ হয়েছেন মাশরাফী। এই ১৪ দিন তিনি বাসায় থেকেই চিকিৎসা নিয়েছেন।

গত ২৩ জুন মাশরাফীর ছোট ভাই মোরসালিন বিন মোর্ত্তজাও করোনা পজিটিভ হন। করোনাকালে বড় ভাই মাশরাফীর সঙ্গে বিভিন্ন কাজে সম্পৃক্ত ছিলেন মোরসালিন। অনেক সহযোগিতা করেছেন তাকে।

এর আগে মাশরাফির শাশুড়িও বড় শালী করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে এখন তারা করোনা মুক্ত।
মাশরাফীর চিকিৎসার দেখভাল করছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক এ বি এম আবদুল্লাহ।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সব সময় তার খোঁজ নিচ্ছেন। তিনিই মাশরাফীকে নিয়ে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক এ বি এম আবদুল্লাহর সঙ্গে কথা বলে প্রেসক্রিপশনের ব্যবস্থা করেন।

এ ছাড়াও বিসিবির মেডিক্যাল বিভাগ সার্বক্ষণিক তার খোঁজখবর রাখছে।করোনাভাইরাসের শুরু থেকেই নিজ আসনসহ সারাদেশের অসহায় মানুষদের জন্য কাজ করে যাচ্ছেন মাশরাফী।

এমপি হিসেবে কাজ করা ছাড়াও ব্যক্তিগতভাবে মানুষদের নানাভাবে সাহায্য করছেন তিনি। নড়াইলে ডাক্তারদের হোম সার্ভিস চালু করেছেন মাশরাফী। এ ছাড়া নিজ খরচে নড়াইল সদর হাসপাতালের সামনে করোনা পরীক্ষার বুথ স্থাপন করেছেন সাবেক টাইগার অধিনায়ক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin