রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন

যেভাবে ‘কিং’ হলেন মোশাররফ করিম

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২ আগস্ট, ২০১৯
  • ১২৫৮ Time View

টঙ্গীর আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করে কাশেম গ্রুপ। দলটা পরিচালনা করে লিডার কাশেম। টঙ্গীর অপরাধ জগৎ মানে- চাঁদাবাজি, খুন, রাহাজানি, আতঙ্ক সৃষ্টি সবই কাশেম গ্রুপের কাজ। টানা ১৫ বছর ধরে এই টঙ্গীর নিয়ন্ত্রণ তার হাতে। এমন একটা ক্ষমতাবান গ্রুপে আছেন মোশাররফ করিম। এক রাতে গানের আসর শেষে তাকে সঙ্গে নিয়ে লিডার কাসিম বাসার উদ্দেশ্যে রওনা দেন। কিন্তু হঠাৎ রাতে বেশি মদ্যপান ও অস্থিরতার কারণে হার্ট অ্যাটাক হয় তার। পথেই মৃত্যুবরণ করে বহুদিনের ক্ষমতাবান লিডার কাশেম।

মোশাররফ করিম তার লাশটা ইটভাটায় গুম করে। হাতে নেয় বসের মুঠোফোন। তারপর সারাদিন বসের মুঠোফোন দিয়ে নানা প্রতিশোধমূলক কাজে মেতে ওঠে। মুঠোফোনের মেসেজ ব্যবহার করে সে হয়ে ওঠে ‘দ্যা কিং’।

নতুন রূপে টিভি পর্দায় আসছেন মোশাররফ করিম। সব সময় হাস্যজ্জ্বল এবং মজার চরিত্রে অভিনয় করা মোশাররফ করিমকে এবার দেখা যাবে শীর্ষ সন্ত্রাসীর চরিত্রে। তাকে এই রূপে দেখা যাবে রাজন দ্য কিং নাটকে। নাটকটি পরিচালনা করেছেন মুরসালিন শুভ। নাটকটির চিত্রনাট্য করেছেন অপূর্ণ রুবেল।

নাটকটি নিয়ে মোশাররফ করিম বলেন, ‘ভিন্নধর্মী একটি কাজ উপহার পেতে যাচ্ছেন দর্শকরা। আমি নিজেও বহুদিন পর এমন একটি কাজ করে তৃপ্তি পাচ্ছি। নাটকের গল্প এবং সংলাপ দুটোই আমার কাছে ভীষণ ভালো লেগেছে, বাকিটা দর্শকরা দেখে মন্তব্য করবেন।’

মোশাররফ করিম ছাড়াও নাটকটিতে আরও অভিনয় করছেন শামীম হাসান সরকার, অর্ষাসহ আরও অনেকে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin