শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

করোনায় আক্রান্ত আফ্রিদি সুস্থ হয়ে উঠছেন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ৩৬৪ Time View

কিছুদিন আগেই মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হন পাকিস্তানের সাবেক অধিনায়ক ও তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদি। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে গুঞ্জন উঠে আফ্রিদির শারীরিক অবস্থার অবনতি হয়েছে।

তবে সেই গুঞ্জন উড়িয়ে দিলেন আফ্রিদি। আফ্রিদি জানিয়ে দিলেন, সুস্থ হয়ে উঠছেন তিনি। এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘গত কয়েকদিন ধরেই আমার স্বাস্থ্য সংক্রান্ত অনেক গুজব ছড়িয়ে পড়া দেখে আমি এই ভিডিও বানানোর সিদ্ধান্ত নিয়েছি।

প্রথম ২-৩ দিন সত্যিই কঠিন ছিল কিন্তু গত কয়েকদিন ধরে অবস্থার উন্নতি হচ্ছে। এটা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই। আপিনি নিজে যদি এই রোগের বিরুদ্ধে লড়াই না করেন, তাহলে এটাকে হারাতে পারবেন না। দিনগুলো আমার জন্য সত্যিই কঠিন।’

আফ্রিদি বলেন, ‘৮-৯ দিন যাবত আমার সবচেয়ে বড় কষ্ট হচ্ছে, নিজের সন্তানদের দেখভাল করতে না পারা, তাদের আদর এবং জড়িয়ে ধরা সম্ভব হছে না। আমি আমার সন্তানদের খুব মিস মরছি। কিন্তু নিজেকে এবং বাকি সবাইকে করোনামুক্ত রাখতে এছাড়া কোনো উপায় নেই। যেহেতু আমি দাতব্য কাজে সম্পৃক্ত ছিলাম, ফলে আক্রান্ত যে হবো তা আগে থেকেই জানতাম।

সৌভাগ্যবশত আমি আগে আক্রান্ত হইনি, কারণ শুরুতে এমন হলে আমি হয়তো মানুষকে প্রয়োজনীয় সামগ্রী দিয়ে সহায়তা করতে পারতাম না। তিনি আরো বলেন, ‘আপনাদের শুভকামনার জন্য ধন্যবাদ। পাকিস্তান এবং পাকিস্তানের বাইরে থেকে অসংখ্য মানুষ যেভাবে আমার জন্য দোয়া করেছেন তাতে আমি কৃতজ্ঞ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin