শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

তামিম প্রমাণ করলেন

Reporter Name
  • Update Time : বুধবার, ৩১ জুলাই, ২০১৯
  • ১০৪৩ Time View

দলের নেতৃত্ব দিতে তামিম যে পরিপূর্ণ যোগ্য নন, সেই প্রমাণ আবারো দিলেন। শ্রীলঙ্কায় তৃতীয় ও শেষ ওয়ানডেতেও ব্যর্থ হলেন দেশসেরা এই উদ্বোধনী ব্যাটসম্যান। অবশ্য বিশ্বকাপের মতো হাইভোল্টেজ ইভেন্টেও নিজের জাত চেনাতে ব্যর্থ হন তামিম। পুরো আসরেই ছিলেন নিজের ছায়া হয়ে। সেই ব্যর্থতা ভুলতেই শ্রীলঙ্কায় পা রেখেছিলেন। কিন্তু সেখানেও ব্যর্থই রয়ে গেলেন বাংলাদেশের ভারপ্রাপ্ত অধিনায়ক।

মাশরাফির ইনজুরি ও সাকিবের অনুপস্তিতিতে শ্রীলঙ্কা সফরে দলের নেতৃত্ব দেয়া হয় তামিমের কাঁধে। কিন্তু দু দিক দিয়েই ব্যর্থ হলেন তামিম। না রাখতে পেরেছেন ব্যাটিংয়ে অবদান, না পেরেছেন নেতৃত্বের গুণে দলকে জেতাতে।

এমনিতে স্ট্রাইক নিতে পছন্দ করলেও তৃতীয় ওয়ানডেতে স্ট্রাইক নেননি তামিম। কিন্তু পজিশন বদলেও বদল হলো না ভাগ্যে। আউট হলেন দৃষ্টিকটু শটে। সিরিজে প্রথম খেলতে নামা কাসুন রাজিথার বলটি ছিল অফ স্টাম্পের বাইরে। তামিম বলের লাইনে না গিয়েই শরীর থেকে দূরে ব্যাট চালিয়ে দিলেন। ব্যাটের কানায় লেগে বল গেল কিপারের গ্লাভসে।

টানা ৬ ম্যাচে বোল্ড হওয়ার পর এবার অন্যভাবে আউট হলেন তামিম। তবে থেকে গেলেন বাজে সময়ের চক্রেই। আউট হলেন ৬ বলে ২ রান করে। দ্বিতীয় ওভারে বাংলাদেশের রান ১ উইকেটে ৪। শ্রীলঙ্কায় তিন ম্যাচের ওয়ানডে সিরিজে সবমিলিয়ে ২১ রান করেছেন বাংলাদেশ দলের ভারপ্রাপ্ত এই অধিনায়ক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin