ভোলার লালমোহন পৌরসভা আওয়ামীলীগে আহবায়ক কমিটিতে পৌর আওয়ামীলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম বাদল কে আহবায়ক নির্বাচিত করায় লালমোহন-তজুমদ্দিন আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ ।

মুক্তিযোদ্ধা মরহুম আব্দুর রব তহশিলদারের সূযোগ্য সন্তান, কর্মীবান্ধব, সৎ ও আদর্শবান রাজনীতিক শফিকুল ইসলাম বাদল। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের আদর্শ ধারণ করে দীর্ঘদিন সততা ও নিষ্ঠার সাথে রাজনীতি করেছেন শফিকুল ইসলাম বাদল। আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপির দিক নির্দেশনায় তার উপর অর্পিত দায়িত্ব সফলতার সাথে পালন করায় এবার পৌর আওয়ামীলীগের আহবায়ক হিসেবে নির্বাচিত করেছেন এমপি শাওন।

বৃহস্পতিবার (৪জুন) তৃণমূলের রাজনীতিকে আরও গতিশীল ও শক্তিশালী করতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সাবেক সদস্য কে পৌর আওয়ামী লীগের আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।গত ৪ঠা জুন লালমোহন পৌরসভা আওয়ামীলীগের পুর্বের কমিটি বিলুপ্তি করে নতুন কমিটি ঘোষণা করা হয়,

নব গঠিত কমিটিতে তাকে শফিকুল ইসলাম বাদল আহবায়ক মনোনীত করায় দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন মহোদয়কে আন্তরিক শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন আলহাজ্ব সফিকুল ইসলাম বাদল।