শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

লকডাউনে তিনমাস ধরে ধ’র্ষণ করল বাবা, মেয়ে গর্ভবতী

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ২৬৩ Time View

মারণ ভাইরাস করোনার কারণে গত প্রায় তিন মাস ধরে চলছে লকডাউন। ঘরবন্দি ভারতের অধিকাংশ মানুষ। তার মধ্যেও অপরাধ কমছে না। বিশেষত নারী ও শিশু নি’র্যাতন। আর এবার ঘরেই চলল অ’ত্যাচার। ঘটনা তামিলনাড়ুর। ১৪ বছরের মেয়েকে গত তিন মাস ধরে লাগাতার ধ’র্ষণ করে বাবা।

কিশোরী এখন গর্ভবতী। দেশটির স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, মায়িলাদুথুরাই পুলিশ গ্রে’প্তার করেছে অভিযুক্তকে। ৪০ বছরের অভিযুক্ত পেশায় ট্যাক্সি চালক। গত তিন মাস ধরে নিজের মেয়েকে ধ’র্ষণ করেছে। দিন কয়েক আগে পেটে ব্যথা, বমি শুরু হয় কিশোরীর। পরে কিশোরী তার মাকে জানায়।

মা সরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিত্‍সকরা পরীক্ষা করে জানান, মেয়েটি গর্ভবতী। এর পরই মায়ের কাছে সব কথা জানায় কিশোরী। বলে, গত তিন মাস ধরে অ’ত্যাচার চালিয়েছে বাবা।

মেয়ের কাছে সব শুনে স্বামীর নামে অভিযোগ দায়ের করেন ওই কিশোরীর মা। তার অ’ভিযোগের ভিত্তিতেই অভিযুক্তকে গ্রে’প্তার করা হয়। তার বিরুদ্ধে নাবালিকাকে ধ’র্ষণ, গর্ভ’বতী করে দেওয়ার অ’ভিযোগ দায়ের হয়েছে। কিশোরীর এখন হাসপাতালে চিকিত্‍সা চলছে।

ছাড়া পেলে শিশু কল্যাণ কমিটির হেফাজতে রাখা হবে তাকে। নাগাপত্তিনামের শিশু কল্যাণ দপ্তর জানিয়েছে, পরিবারের চাপে কিশোরী বয়ান বদল করতে পারে। তাই তাকে বাড়িতে পাঠানো হবে না। হোমে রেখেই পড়াশোনা করানো হবে তাকে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin