বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন

মির্জাপুরে ১৩ ডেঙ্গু রোগী শনাক্ত

Reporter Name
  • Update Time : বুধবার, ৩১ জুলাই, ২০১৯
  • ১২৫৬ Time View

টাঙ্গাইলের মির্জাপুরে কুমুদিনী হাসপাতালে নারী ও শিশুসহ ১৩ ডেঙ্গু রোগী সনাক্ত হয়েছে। এদের মধ্যে ১২ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সংশ্লিষ্ট সূত্র মতে, সনাক্তকৃত রোগীদের কেউ কেউ গতকাল, কেউ দুই থেকে তিন দিন আগে হাসপাতালে ভর্তি হয়। গত সোমবার ও গতকাল মঙ্গলবার রোগীদের রক্ত পরীক্ষা করে ডেঙ্গুর জীবানু পাওয়া যায়।

হাসপাতালে চিকিৎসাধীন রোগীরা হলেন, উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের ইচাইল গ্রামের পরি বেগম (৩০), বাগজান গ্রামের রানা (২৮), মহেড়া ইউনিয়নের মহেড়া গ্রামের মো. হাবেল মিয়া (৩০), ফতেপুর ইউনিয়নের কুরণী গ্রামের শফিক মিয়া (৩৫), তরফপুর  ইউনিয়নের টাকিয়া কদমা গ্রামের মো. আবু সাইদ মিয়া (৩৫), আজগানা ইউনিয়নের কুড়িপাড়া গ্রামের মো. মজিবর রহমান (৩৭), বহুরিয়া ইউনিয়নের দিঘুলিয়া গ্রামের মো. জুয়েল হোসেন (৩০), মুন্দিরাপাড়া গ্রামের সেলিম মিয়া (২১), ভাওড়া ইউনিয়নের ভাওড়া নয়াপাড়া গ্রামের রোবেল মিয়া (২৩), উয়ার্শী ইউনিয়নের বন্দ্যে কাওয়ালজানী গ্রামের ফয়সাল (১৫), গোড়াই ইউনিয়নের ক্যাডেট কলেজ এলাকার ইকবাল হোসেন (২০) ও পার্শ্ববর্তী নাগরপুর উপজেলার ঘাঘরা গ্রামের সোহেল রানার ছেলে রোহান আহমেদ (২)। এছাড়া গোড়াই গ্রামের লিটন মিয়া নামে একজন ডেঙ্গু সনাক্তের পর হাসপাতাল থেকে ছুটি নিয়ে অন্যত্র গিয়েছেন বলে জানা গেছে।

হাসপাতালের পরিচালক প্রদীপ কুমার রায় জানান, চিকিৎসাধীন রোগীদের রক্তের পরীক্ষা করে ডেঙ্গু সনাক্ত করা হয়েছে। তাদের সবাইকে চিকিৎসা দেয়া হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin