মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

সাত বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা।

Reporter Name
  • Update Time : শনিবার, ৩০ মে, ২০২০
  • ২৭০ Time View

মোঃ মেহেদী হাসান লাবুঃ ঠাকুরগাঁও জেলাধীন হরিপুর উপজেলায় ০৭ বছরের শিশু রিমাকে ‘ধ’র্ষ”ণে”র পর তাকে শ্বাসরোধে হত্যা করে ১৪ বছরের কিশোর রাজু।

এ বিষয়ে নিহত রিমার বাবা সিরাজুল ইসলাম বাদী হয়ে রাজুকে ০১ নং আসামী করে ০৪ জনের নামে হরিপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত রাজু হরিপুর উপজেলার বকুয়া (কাসুয়াপাড়া) গ্রামের আঃ বারেকের ছেলে। নিহত শিশুকন্যা একই গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে। এলাকাবাসী ও পারিবারিক তথ্যমতে, বৃহস্পতিবার সকাল ০৮ টার দিকে নাস্তা খেয়ে বাসা থেকে বের হয় রিমা। রিমাকে ৩/৪ ঘন্টা ধরে তার বাবা-মা দেখতে না পেয়ে প্রতিবেশীদের বাড়ি ও বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করে। দুপুর ০১ ঘটিকার সময় অভিযুক্ত রাজুর বাবা আঃ বারেকের তালাবদ্ধ টিনসেট ঘরের দরজার ফাঁক দিয়ে ফারুক (ছদ্দনাম) শি”শু কন্যা রিমার মরদেহ দেখতে পায়।

তাৎক্ষণিকভাবে বিষয়টি হরিপুর থানা পুলিশকে অবহিত করেন। তথ্য পেয়ে দ্রুত হরিপুর থানার অফিসার ইনচার্জ আমিরুজ্জামান নিজেই ঘটনাস্থলে গিয়ে বিকেল ৩.০০ ঘটিকার সময় অভিযুক্ত খুনী রাজুর বাবার শয়নকক্ষ থেকে শিশুকন্যা রিমার নিথর মরদেহ উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালের মর্গেপ্রেরণ করেন।

হরিপুর থানার অফিসার ইনচার্জ আমিরুজ্জামান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, হত্যার আগে ‘ধ’র্ষ’ণ’করা হয়েছিল কি না সে ব্যাপারে ফরেনসিক পরীক্ষার ফলাফল পর্যন্ত অপেক্ষা করতে হবে এবং আইনানুগ সকল ব্যবসায়ী গ্রহণ করা হবে।
অভিযুক্ত রাজু ও তার পরিবারের সকল সদস্যরা পলাতক রয়েছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin