বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন

আমার দেশের জন্য অনেক কাজ বাকিঃ জাফরুল্লাহ চৌধুরী

Reporter Name
  • Update Time : বুধবার, ২৭ মে, ২০২০
  • ২৮৬ Time View

করোনাভাইরাসে আক্রান্ত গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, আমার দেশের জন্য অনেক কাজ বাকি আছে। আমার জন্য দোয়া করবেন। মঙ্গলবার (২৬ মে) রাতে পূর্বপশ্চিমের সাথে আলাপকালে তিনি একথা বলেন। এ সময় তার মনোবল অনেক শক্তিশালী মনে হয়েছে।

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর থেকে ধানমণ্ডির বাসায় একটি কক্ষে আইসোলেশনে রয়েছেন ৭৯ বছর বয়সী জাফরুল্লাহ চৌধুরী। সন্ধ্যা ৬টার দিকে তার শরীরে প্লাজমা থেরাপি প্রয়োগ করা হয়েছে। গণস্বাস্থ্য কেন্দ্র নগর হাসপাতালে তাকে নিয়মিত কিডনি ডায়ালাইসিসের পর ‘ও পজিটিভ’ ব্লাড গ্রুপের ২০০ মিলি প্লাজমা দেওয়া হয়।

জাফরুল্লাহ বলেন, আমি আজকে বিকালে ‘ও’ পজেটিভ ব্লাড গ্রুপের ২০০ এমএল প্লাজামা নিয়েছি। এখন আমি ভালো অনুভব করছি। আজকে আমি বাসায় আলাদা রুমে কিডনি ডায়ালাইসিস করেছি। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পরে এটা আমার প্রথম ডায়ালাইসিস।

আইসোলেশনে কেমন আছেন- জানতে চাইলে তিনি বলেন, শরীরের তাপমাত্রা একটু বেড়েছিল, এখন ঠিক হয়েছে।খাওয়া-দাওয়া ঠিকভাবে করছেন কি না- জানতে চাইলে তিনি বলেন, সবই ঠিকভাবে এখন পর্যন্ত চলছে।

জাফরুল্লাহ চৌধুরী জানান, তিনি অসুস্থ হওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার তার খবর নিয়েছেন। খবর নিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াও।সোমবার ডা. জাফরুল্লাহ চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হন। গণস্বাস্থ্য কেন্দ্রের ল্যাবরেটরিতে নমুনা পরীক্ষা হলে তার করোনা পজিটিভ আসে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin