ফেনীতে মহান আল্লাহ ও মহানবী হজরত মুহাম্মদ (সা.) এর নাম খচিত দৃষ্টিনন্দন ভাস্কর্য তৈরি করা হয়েছে। শুক্রবার বিকেলে শহরের মহিপালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন মিয়াজী বাড়ি সড়কের সম্মুখে ভাস্কর্যটি উদ্বোধন করেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

এ সময় পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, পৌর কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক নাছির খান, পৌর যুবলীগ সহ-সভাপতি তৌহিদুর রহমান হানিফ ও ফেনী সরকারি কলেজ ছাত্র সংসদ জিএস রবিউল হক রবিন প্রমুখ উপস্থিত ছিলেন।

ফেনী পৌরসভার অর্থায়নে ১৪ ফুট উচ্চতার ভাস্কর্যটি নির্মাণ করেছেন ঠিকাদারি প্রতিষ্ঠান বেস্ট কনস্ট্রাকশন। এর সুউচ্চে আরবি অক্ষরে ‘আল্লাহু’ ও ‘মুহাম্মদ’ লেখা রয়েছে। রাতে আলোর ঝলকানিতে পানির ফোয়ারায় সৌন্দর্যে বাড়তি মাত্রা যোগ হবে। ভাস্কর্যটি নির্মাণে ব্যয় হয়েছে ১০ লাখ টাকা।

এ বিষেয়ে ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর তত্ত্বাবধানে পৌর কর্তৃপক্ষ ভাস্কর্য নির্মাণের উদ্যোগ নেয়। এছাড়া তার ওয়ার্ডে বিজয়সিংহ দীঘির সৌন্দর্যবর্ধনসহ বেশ কিছু উন্নয়ন কাজ চলমান রয়েছে।