নারায়ণগঞ্জের ফ’তুল্লায় ৬ ব’ছরের এক শি’শু’কে ধ’র্ষ’ণের ঘ’ট’নায় চান মি’য়া নামের ৮০ ব’ছরের এক বৃ’দ্ধ’কে গ্রে’ফ’তার করেছে পু’লিশ। বৃহস্পতিবার (২১ মে) সন্ধ্যায় শ’হরের জা’মতলা এ’লাকায় মে’য়ের বাড়ি থেকে ধ’র্ষ’ক’কে গ্রে’ফ’তার করেছে পু’লিশ।

গ্রে’ফ’তরকৃ’ত ধ’র্ষ’ক চাঁদপুর জে’লার দক্ষিণ মতলব থা’নাধীন ’পু’টিয়া এলাকার জব্বার ব্যাপারীর ছে’লে চান মিয়া।এদিকে ধ’র্ষ’ণের ঘ’ট’না ধা’মা’চাপা দেয়ার অ’ভি’যোগ উ’ঠেছে বা’ড়িওয়ালা জ’সিম মুন্সির বি’রু’দ্ধে। ধ’র্ষ’ণের শি’কার শি’শু’র পরিবার দ’রিদ্র হওয়ায় এক হা’জার টাকা দিয়ে বা’ড়ির মা’লিক ’ঘ’ট’নাটি মী’মাংসা করে দেয়।

এর আগে গত ১৯ মে দিনের বেলা ফ’তুল্লার পশ্চিম মাসদাইর এ’লাকায় জসিম মু’ন্সির বা’ড়ির নি’চ’তলার ভা’ড়া’টিয়া শুঁ’ট’কি ব্যবসায়ী চান মিয়া কৌ’শলে তার ঘ’রে নিয়ে একই বা’ড়ির’ ভা’ড়া’টিয়া শি’শু’টিকে ধ’র্ষ’ণ’ করে।

ধ’র্ষ’ণের শি’কার শি’শুর প’রিবারের ব’রাত দিয়ে ফতুল্লা ম’ডেল থানা পু’লিশের পু’লিশের উপ-প’রিদর্শক (এসআই) মোদাচ্ছের জা’নান, ফ’তু’ল্লার পশ্চিম মাসদাইর প্রা’ইমারি স্কুলের আগে জ’সিম মু’ন্সির বাড়ির নি’চতলায় ভা’ড়াটিয়া হিসেবে ব’সবাস করেন চান মি’য়া। তিনি এলাকায় শুঁ’ট’কি বি’ক্রি করেন। আর একই বা’ড়ির ৪র্থ তলায় বাবা-মাসহ নানির সাথে বসবাস করে ধ’র্ষ’ণের শি’কা’র শি’শু। কিছুদিন আগে ছোট শি’শু’টিকে নানির কাছে রেখে বাবা-মা গ্রা’মের বাড়ি লাল’মনিরহাট যায়।

তারা ল’কডাউনে আ’ট’কা পড়ে যায়। আর শি’শু’টিকে বাসায় একা রেখে নানি বাড়ি বাড়ি গিয়ে মা’নুষের কাছে হা’ত পা’তার জন্য রা’স্তায় বের হয়। সেই সু’যোগে ১৯ মে ম’ঙ্গলবার দিনের বেলা কোনো এক স’ময় সু-কৌশলে চান মি’য়া তার ঘ’রে নিয়ে শি’শু’টিকে জো’র করে ধ’র্ষ’ণ করে। বাসায় নানি ফি’রলে শি’’শুটি তাকে সব জা’নিয়ে দেয়। ওই শি’শুর নানি বা’ড়ি’ওয়ালাকে ঘ’ট’নার বি’স্তারিত জানায়৷

পরে বাড়িওয়ালা চা’ন মিয়ার সাথে যো’গাযোগ করে শি’শু’টির না’নির হাতে এক হাজা’র টাকা দিয়ে ঘ’ট’নাটি মী’মাংসা করে দেয়। ঘ’ট’নাটি যখন এ’লাকায় জা’নাজানি হয় তখন বাড়িওয়ালা চান মি’য়াকে আ’ত্ম’গোপনে যেতে সু’যোগ করে দেয়। আর বা’ড়িওয়ালার এ’মন আ’চরণ দেখে পরে শি’শু’টির নানি ফ’তুল্লা ম’ডেল থা’নায় অ’ভি’যোগ দায়ের করলে ’পুলিশ চান মি’য়াকে তার মে’য়ের বাসা জাম’তলা হতে আ’ট’ক করে।

এ ঘ’টনায় বৃহস্পতিবার রাতে শি’শু’টির নানি ফ’তুল্লা ম’ডেল থা’নায় মা’ম’লা দায়ের করেন।