মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১২:০৯ অপরাহ্ন

মুশফিকের ব্যাট ১৭ লাখ টাকায় কিনলেন আফ্রিদি

Reporter Name
  • আপডেট : শনিবার, ১৬ মে, ২০২০
  • ৮ পড়েছেন

বাংলাদেশের হয়ে টেস্টে প্রথম ডাবল সেঞ্চুরি হাঁকানোর ব্যাট নিলামে তুলেছিলেন মুশফিকুর রহিম। শুক্রবার (১৫ মে) ‘স্পোর্টস ফর লাইফ’ ফেইসবুক পেজের লাইভে মুশফিকুর রহিম নিজেই জানিয়েছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার শহীদ আফ্রিদি সেই ব্যাটটি নিলামে কিনে নিয়েছেন।

মুশফিকুর রহিম জানিয়েছেন শহীদ আফ্রিদির ফাউন্ডেশন মুশফিকের ব্যাটটি ২০ হাজার ডলারে কেনার প্রস্তাব দেয়। যা বাংলাদেশী মুদ্রায় দাঁড়ায় প্রায় ১৭ লাখ টাকা।

বিস্তারিত আসছে…

আমি ছিলাম স্যারের শিক্ষার্থী, বললেন শো’কাহত প্রধানমন্ত্রী

জাতীয় অ’ধ্যাপক ও বীর মুক্তিযোদ্ধা ড. আনি’সুজ্জামানের মৃ’ত্যু’তে গ’ভী’র শো’ক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধান’মন্ত্রী শেখ হাসিনা। শিক্ষা ক্ষেত্রে তার অনন্য অব’দানের কথা স্মর’ণ করে প্রধানমন্ত্রী বলেন, তার ম’তো বি’দগ্ধ ও জ্ঞানী মা’নুষের মৃ’ত্যু’তে দেশের এক অপূর’ণীয় ক্ষ’তি হলো।শেখ হাসিনা বলেন, ‘আমি ছি’লাম স্যা’রের (অধ্যাপক আনিসুজ্জামান) টি’উটো’য়াল গ্রুপের শিক্ষার্থী।’

প্রধানমন্ত্রী মর’হু’মের আত্মার মা’গফি’রাত কা’মনা করেন এবং তার শো’কস’ন্তপ্ত পরিবারের সদ’স্যদের প্রতি গ’ভীর স’মবে’দনা জানান।প্রসঙ্গত, জাতী’য় অধ্যাপক আনিসুজ্জামান বৃহস্পতিবার রা’জধানীর সম্মি’লিত সা’মরিক হাসপা’তালে চিকিৎসা’ধীন অবস্থা’য় মা’রা যান।

প্রধা’নমন্ত্রীর কা’র্যালয় সূত্র জানা’য়, আজ বিকাল ৪টা ৫৫ মিনিটে শে’ষ নি’শ্বাস ত্যা’গ করেন তিনি। মৃ’ত্যু’কালে তার বয়স হ’য়েছিল ৮৩ বছর।বার্ধ’ক্য’জনিত নানা স’মস্যায় থাকা অধ্যা’পক আনি’সুজ্জামানকে গত ১০ মে সম্মি’লিত সা’মরিক হাসপা’তালে ভর্তি ক’রার আগে তিনি রা’জধা’নীর ইউনি’ভার্সেল কা’র্ডি’য়াক হাসপা’তালে চি’কিৎসাধীন ছিলেন।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো সংবাদ