বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন

সরকারের কাছে আমীর খসরুর প্রশ্ন, কোনটা গুজব?

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯
  • ৯৭৬ Time View

সরকারের কাছে প্রশ্ন রেখে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, কোনটা গুজব, ডেঙ্গু মহামারি আকারে ছড়িয়ে পড়েছে? মহিলাদের প্রতিনিয়ত ধর্ষণ? শিশুদের প্রতিনিয়ত নির্যাতন? শেয়ারবাজার থেকে গত দুই সপ্তাহে ২৭ হাজার কোটি টাকা লুট? ব্যাংক লুট? গুম-খুন হত্যা? নির্বাচন কমিশন থেকে হজ পর্যবেক্ষণ?

মঙ্গলবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্বাধীনতা হলে নাগরিক অধিকার আন্দোলন ফোরাম নামের একটি সংগঠন আয়োজিত বেগম খালেদা জিয়ার জামিন বারবার বাধাগ্রস্ত করার প্রতিবাদে আয়োজিত প্রতিবাদ সমাবেশে তিনি এ সব কথা বলেন।

এ সময় আমীর খসরু বলেন, সরকারের কাছে তো সব কিছু গুজব বলে উড়িয়ে দেয়া ছাড়া পথ নেই। তারা সবকিছু নিয়ন্ত্রণে সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে। ব্যর্থ হওয়ার কারণ হচ্ছে তারা আজকে যাদেরকে দিয়ে ক্ষমতা দখল করে আছে তাদের মাধ্যমে দেশ পরিচালনা করা সম্ভব নয়। তারা দেশের মালিক হয়ে গেছে জনগণ আর দেশের মালিক নাই।

তিনি আরো বলেন, সরকারের মন্ত্রীরা বলছে বিএনপির অফিস নাকি গুজবের ফ্যাক্টরি। সমস্যাটা হচ্ছে যারা আজকে জনগণকে বাহিরে রেখে উন্নয়নের নামে ক্ষমতা দখল করেছে তারা জনগণের সম্মুখীন হতে পারছেন না। তারা জনগণের কাছে দায়বদ্ধ নয়। জনগণের কাছে তারা জবাবদিহি করতে চায় না। কাজেই দেশে যে প্রবল সমস্যার সৃষ্টি হয়েছে এ সমস্যার সমাধান তারা কোনোভাবেই দিতে পারবে না। সেটির জন্য তারা গুজব বলে সব কিছু চালিয়ে যেতে চাচ্ছে।

খালেদা জিয়ার মুক্তির প্রসঙ্গে তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দেশের প্রতিটা মানুষ এখন এক বাক্যে চাচ্ছে। আমি শুধু এটুকুই বলবো দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আইনি প্রক্রিয়ার মাধ্যমে আশা করা যায় না। বিশ্বের বিভিন্ন জায়গায় মিথ্যা মামলায় কারাবন্দি নির্যাতিত নেতারা যেভাবে গণআন্দোলনের মাধ্যমে মুক্তি পেয়েছে বেগম জিয়ার মুক্তিও একই প্রক্রিয়া হবে। দেশের মানুষ আজকে সেটির জন্য প্রস্তুত আছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin