শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন

করোনায় প্রা’ণ গেল আমিরাত প্রবাসী দিদারুলের

Reporter Name
  • Update Time : সোমবার, ৪ মে, ২০২০
  • ৪৮৭ Time View

সংযুক্ত আরব আমিরাতের রাস-আল-খাইমার ব্যবসায়ী মুহাম্মদ দিদারুল ইসলাম বাবুল করোনাভাইরাসে আ’ক্রান্ত হয়ে মৃ’ত্যুবরণ করেছেন।

রোববার (০৩ মে) স্থানীয় সময় ভোর ৪টা ২০ মিনিটে আল নাখিল সেফ হাসপাতালে তার মৃ’ত্যু হয়। তিনি চট্টগ্রামের চন্দনাইশ পৌরসভার ১ নং ওয়ার্ডের বুধপাড়া এলাকার হাজী রমিজ আহমেদের ছেলে।

রাস-আল-খাইমা বাংলাদেশ প্রাইভেট স্কুলের ভা’রপ্রাপ্ত সভাপতি ও আরব আমিরাতের ব্যবসায়ী প্রতিষ্ঠান আক্তার সুপার মার্কেটের স্বত্বাধিকারী আক্তার হোসেন সি আই পির ছোট ভাই দিদারুল ইসলাম। তিনি কয়েক বছর আগে বড় ভাই আক্তারের ব্যবসা-বাণিজ্যে সহায়তার জন্য আমিরাতে আসেন।

দিদারুল ইসলামের দুই ছেলে সন্তান এবং দুই কন্যা সন্তান রয়েছে। তার স্ত্রী-সন্তানেরা বর্তমানে বাংলাদেশে অবস্থান করছেন। দিদারুলের মরদেহ রাস আল-খাইমাই দাফন করা হয়েছে বলে জানা গেছে।

এদিকে সংযুক্ত আরব আমিরাতে প্রা’ণঘাতী ক’রোনাভাইরাসে আরও ৭ জনের মৃ’ত্যু হয়েছে। এ নিয়ে দেশটিতে করোনায় প্রা’ণ গেল মোট ১২৬ জনের।

দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের তথ্যমতে, আমিরাতে আরও ৫৬৪ জন করোনাভাইরাসে আ’ক্রান্ত হয়েছে। এ নিয়ে দেশটিতে মোট করোনা আ’ক্রান্তের সংখ্যা ১৪ হাজার ১৬৩। আর সুস্থ হয়ে উঠেছেন ২৭৬৩ জন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin