শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন

দোকান খুলতেই জুতার বাক্স থেকে বেরিয়ে আসল ২০০ গোখরা ছানা

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১ মে, ২০২০
  • ৪৬৯ Time View

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতা বাজারের একটি জুতার দোকান থেকে প্রায় ২০০টি বিষাক্ত গোখরা সাপের ছানা উদ্ধার হয়েছে। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) দুপুরে বড়খাতা বাজার রেলগেট এলাকায় সাফল্য সু-স্টোর নামক জুতার দোকান থেকে গোখরাগুলো উদ্ধারের এই ঘটনা ঘটে। দোকানের মালিক বাদশা মিয়া জানান, করোনাভাইরাসের কারণে প্রায় এক মাস ধরে দোকানটি বন্ধ ছিল। তাই বৃহস্পতিবার বিকেলে দোকানের ভেতরের জুতার বাক্সগুলো পরিষ্কার করার জন্য দোকান খুলি।

এমন সময় জুতার একটি বাক্সের ভেতরে একটি বিষাক্ত গোখরা সাপ দেখতে পাই। পরে একে-একে জুতার বক্সগুলো খোলা হলে প্রায় ২০০টি সাপের বাচ্চা বের হয়ে আসে। এ সময় বাজারে উপস্থিত ক্রেতারা আতঙ্কিত হয়ে পড়েন। পরে স্থানীয়রা সাপের বাচ্চাগুলোকে পিটিয়ে মেরে ফেলেন। বড়খাতা বাজার এলাকার এক বাসিন্দা জানান, দোকান বন্ধ থাকার কারণেই সেখানে বিষাক্ত গোখরা সাপ আস্তানা তৈরি করে বাচ্চা দিয়েছে। এতগুলো বাচ্চা উদ্ধার করে পিটিয়ে মারা হলেও মা গোখরাটিকে পাওয়া যায়নি।

বড়খাতা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুর সাত্তার জানান, ওই দোকানে আরও সাপ থাকতে পারে তাই দোকানের মালিক বাদশাকে সবকিছু পরিষ্কার করার পর দোকান খুলতে বলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin