শনিবার, ১৮ মে ২০২৪, ০১:২১ অপরাহ্ন

মা ও তিন সন্তানকে হ’ত্যার ঘটনায় আরও পাঁচ জন আটক

Reporter Name
  • Update Time : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ৪৭১ Time View

গাজীপুরের পোড়াবাড়িতে সংগঠিত মা ও তিন সন্তানকে হ’ত্যার ঘটনায় আরও পাঁচ জনকে আটক করেছে র‌্যাব। এ নিয়ে এই হ’ত্যার ঘটনায় ৬ জনকে আটক করা হল। এর আগে পারভেজ (২০) নামের একজনকে আটক করে পিবিআই। ‘চার হ’ত্যার’ সব দায় ‘মাস্টার মাইন্ড’ কাজিম উদ্দিনের ছেলে পারভেজের (২০) ঘাড়ে চাপিয়ে দ্রুত সংবাদ সম্মেলন করে এই তদন্ত সংস্থাটি। অথচ জানা যায়, গাজীপুরের শ্রীপুরে মা ও তিন সন্তানকে নৃশংসভাবে হ’ত্যার পরপরই ‘মাস্টার মাইন্ড’ কাজিম উদ্দিন (৫৫) ও অভিযুক্ত ৫ ঘাতককে আলামতসহ গ্রেফতার করেছিল র‌্যাব-১ সদস্যরা।

সোমবার (২৭ এপ্রিল) দুপুর ১২টার দিকে শ্রীপুরের বিভিন্ন অঞ্চল থেকে হ’ত্যার আলামত সংগ্রহ করেছে র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পের সদস্যরা। র‌্যাবের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতাররা হলেন- শ্রীপুরের আবদার গ্রামের মৃত আরছোপ আলীর ছেলে রিকশাচালক মো. কাজিম উদ্দিন (৫০), সুনামগঞ্জের ধর্মপাশা থানার গাবি গ্রামের মৃত আ. খালেকের ছেলে দিনমজুর মো. হানিফ (৩২), আবদার গ্রামের মৃত আলাল উদ্দিনের ছেলে অটোরিকশা চালক মো. বশির (২৬), ময়মনসিংহের ত্রিশালের ফকিরপাড়া (আউয়াল নগর) এলাকার মৃত হবি উদ্দিনের ছেলে ভাঙ্গারী দোকানদার মো. হেলাল (৩০) এবং সুনামগঞ্জের দোয়ারা বাজার থানার কাঠালবাড়ী এলাকার মো. আজিদ উল্লাহ’র ছেলে দিনমজুর মো. এলাহি মিয়া (৩৫)।

দুপুরের পরপরই পাঁচ আসামিকে র‌্যাব ১ থেকে পিবিআইয়ে হস্তান্তর করা হয়। পিবিআইয়ের তদন্ত কর্মকর্তা আসামিদের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এর এক নম্বর আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেছিলেন। আদালতের বিচারক শেখ নাজমুন নাহার শুনানি শেষে প্রত্যেকের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করে তাদের পিবিআই অফিসে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin