শনিবার, ০৪ মে ২০২৪, ১০:০৪ অপরাহ্ন

মাধবপুরে স্কুলছাত্রীর গোসলের ভিডিও ভাইরাল।

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ১০০৩ Time View

হবিগঞ্জের মাধবপুরে ক্যামেরায় স্কুল ছাত্রীদের গোসলের দৃশ্য ধারণ করার প্রতিবাদ করায় হিন্দু বাড়িতে হা’ম’লা চালিয়ে নারী, শিশুসহ ৮জন কে আহত করা হয়েছে। হত্যার উদ্দেশ্যে পুকুরে ছুঁড়ে ফেলে দেওয়া হয় দেড় বছরের এক শিশু সন্তানকে।

রোববার বিকালে উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের মনিপুর গ্রামে এঘটনা ঘটে। উক্ত ঘটনায় জড়িত থাকার অভিযোগে রাতেই খেলু মিয়া (৫৫)সহ দুই নারীকে গ্রেফতার করে পুলিশ ।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায় রোববার দুপুরে ওই গ্রামের হিন্দুপাড়ার একটি পুকুরে দশম শ্রেণীর ছাত্রীসহ কয়েকজন কিশোরী গোসল করে।

এ সময় পুকুর পাড় থেকে ডিএসএলআর ক্যামেরা দিয়ে গোসলের দৃশ্য ধারণ করেন একই এলাকার অনু মিয়ার ছেলে সৌদি প্রবাসী হুমায়ূন মিয়া, মৃত শাহজাহান মিয়ার ছেলে শরীফ মিয়া, মৃত সায়েদ মিয়ার ছেলে বায়েজিদ মিয়া, আল্লাউদ্দিনের ছেলে সাহাবুদ্দিন মিয়া।

বিষয়টি আঁচ করতে পেরে নারীরা ঝটপট গোসল থেকে উঠে বিষয়টি তাদের পরিবারের সদস্যদের অবহিত করে।

বিষয়টি জানতে পেরে হিন্দু পাড়ার মহাদেব সরকারের ছেলে বিমল সরকার কয়েকজন লোক নিয়ে পুকুরে পাড়ে বসা হুমায়ুনের কাছ থেকে ক্যামেরা আটকের চেষ্টা চালায়। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়।

পরে হুমায়ূন বাড়িতে গিয়ে দেশীয় অ’স্ত্র নিয়ে একদল লোক নিয়ে তাদের বাড়িতে হা’ম’লা চালায়। ভাংচুর করে বাড়ি ঘর। তাদের হামলায় আহত হয়েছে ৮জন।

থানার পরির্দশক তদন্ত গোলাম দস্তগির আহমেদ সত্যতা নিশ্চত করে বলেন, ছাতিয়াইন তদন্ত কেন্দ্রের ইনচার্জ কামরুল ইসলাম মামলাটি তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। পুলিশ তিনজন কে গ্রেফতার করেছে। জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin