বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

গ্রিন লাইন আরো ৫ লাখ টাকার চেক দিল পা হারানো রাসেলকে

Reporter Name
  • Update Time : সোমবার, ২৯ জুলাই, ২০১৯
  • ১৩৩০ Time View

২০১৯ সালের ২৮ এপ্রিল যাত্রাবাড়িতে মেয়র হানিফ ফ্লাইওভারে গ্রিন লাইন পরিবহনের বাসের চাপায় এক যুবকের বাম পা বিচ্ছিন্ন হয়ে যায়। ওই যুবককে চাপা দেওয়ার পর গ্রিন লাইন পরিবহনের বাসটি এবং তার চালককে পুলিশ আটক করে।গত ১২ মার্চ

হাইকোর্ট পা হারানো প্রাইভেটকার চালক রাসেলকে ৫০ লাখ টাকা দিতে নির্দেশ দেন। সেই সাথে গ্রিন লাইন পরিবহন কর্তৃপক্ষকে রাসেলের চিকিৎসার জন্য যা খরচ তা দিতে বলা হয়। ১০ এপ্রিল রাসেল সরকারের হাতে ক্ষতিপূরণ হিসেবে ৫ লাখ টাকার চেক তুলে দেয় গ্রিন লাইন বাস কর্তৃপক্ষ। আর রাসেলের চিকিৎসা বাবদ আরো সাড়ে তিন লাখ টাকা দেওয়া হয়েছে বলে আদালতকে জানায় গ্রিন লাইনের আইনজীবী।

আজ সোমবার গ্রিন লাইন বাস কর্তৃপক্ষ হারানো রাসেল সরকারকে আরো ৫ লাখ টাকার চেক দিয়েছে। বিচারপতি এফআরএম নাজমুল আহাসান ও বিচারপতি কে এম কামরুল কাদেরের হাইকোর্ট বেঞ্চে উপস্থিত রাসেল সরকারের হাতে এ চেক তুলে দেন গ্রিন লাইনের আইনজীবী।

এসময় আদালতে রাসেলের পক্ষে ছিলেন আইনজীবী মো. জহিরুদ্দিন লিমন ও আইনজীবী সরদার জাকির হোসেন। গ্রিন লাইনের পক্ষে ছিলেন আইনজীবী পলাশ চন্দ্র রায়। আর রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার আব্দুল্লাহ আল মাহমুদ বাসার।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin