শনিবার, ০৪ মে ২০২৪, ০২:২০ অপরাহ্ন

আ.লীগ নেতার গুদামে মিললো ৩৮৮ বস্তা সরকারি চাল

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ৩৪৫ Time View

জামালপুরের ইসলামপুরে আওয়ামী লীগ নেতার গুদাম থেকে ফের ৩৮৮ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। টানা দুইদিন একইস্থান থেকে বিপুল পরিমাণ সরকারি চাল জব্দ হলেও ঘটনার সাথে জড়িত কেউই গ্রেফতার হয়নি। প্রশাসনের দাবি, অভিযানের খবর পেয়ে গুদাম মালিকরা পালিয়ে গেছে।

সোমবার (২০ এপ্রিল) বিকেলে ইসলামপুর উপজেলার গুঠাইল বাজারে অভিযান চালিয়ে উপজেলা প্রশাসন আওয়ামী লীগ নেতা মোশারফ হোসেনসহ তিনজনের গুদাম থেকে ৩৮৮ বস্তা (১৯ হাজার ৪০০ কেজি) সরকারি চাল উদ্ধার করে।

সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত পৃথক তিনটি গুদামে টানা অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান। অভিযান চালানোর সময় জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সংসদ সদস্য হোসনে আরা নেতৃত্ব দেন। ওই সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক শাহিনা আক্তার, খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ লুৎফর রহমান এবং ওসি (তদন্ত) আনসার উদ্দিন।

অভিযানে গুঠাইল বাজার এলাকার বাকু শেকের ছেলে চিনাডুলি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মোশারফ হোসেনের গুদাম থেকে ১৮৫ বস্তা, গিলাবাড়ি গ্রামের বাবু মিয়া ছেলে নন্দুর গুদাম থেকে ৯৯ বস্তা ও আহালুর ছেলে শাহা আলীর গুদাম থেকে ১০৪ বস্তা চাল উদ্ধার করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জাতীয় সংসদের সংরক্ষিত আসনের মাননীয় সংসদ সদস্য হোসনে আরার নেতৃত্বে গুঠাইল বাজারে অভিযান চালানো হয়। ওই সময় বাজারের তিনটি গুদাম থেকেব খাদ্যবান্ধব কর্সূচির ৩৮৮ চাল উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, উদ্ধারকৃত চাল ইসলামপুর থানায় রাখা হয়েছে। অভিযানের সময় জড়িত কাউকে ঘটনাস্থলে পাওয়া না যাওয়ায় গ্রেফতার করা যায়নি। তবে সংশ্লিষ্টদের বিরুদ্ধে মামলা দায়েরের নির্দেশ দেয়া হয়েছে।

এর আগে গতকাল রবিবার (১৯ এপ্রিল) ওই বাজারে অভিযান চালিয়ে চিনাডুলি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন ও সদস্য মোশারফ হোসেনের গুদাম থেকে ৫০ কেজি ওজনের ৯৭ বস্তা চাল ও একটি খালি বস্তা উদ্ধার করা হয়েছিল

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 bhabisyatbangladesh
Developed by: A TO Z IT HOST
Tuhin